আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, জুন ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Relatives snatched the accused

পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নিল স্বজনরা

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৪, ০৯:৩৯ এএম

পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নিল স্বজনরা
পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নিল স্বজনরা

সিরাজগঞ্জের রায়গঞ্জে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে আটকের পর পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছেন তার স্বজনরা। এ সময় পুলিশের সঙ্গে তাদের ধস্তাধস্তির ঘটনাও ঘটে।

সোমবার উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের খামারগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর রশিদ।

ছিনিয়ে নেওয়া আসামি বকুল শেখ ওই গ্রামের মৃত মগর আলীর ছেলে। তিনি তার প্রথম স্ত্রীর করা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি।

রায়গঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর রশিদ বলেন, বকুল শেখ প্রথম স্ত্রী রেখে আবার আরেকটা বিয়ে করেন। এতে বকুলের বিরুদ্ধে মামলা করেন তার প্রথম স্ত্রী। সেই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বকুলের বিরুদ্ধে। 

ওসি বলেন, সেই গ্রেপ্তারি পরোয়ানা মূলে সন্ধ্যার আগে একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) একজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে তাকে গ্রেপ্তার করতে যান। 

এ সময় বকুলকে তারা আটক করা মাত্রই তার ৭-৮ জন স্বজন আসামিকে ছিনিয়ে নেয়। পরে আসামি দৌড়ে পালিয়ে যায়। সেসময় আসামির হাতে হাতকড়া পড়ানো হয়নি।

এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামি ছিনিয়ে নেওয়া অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

(বিবিএন/১৩ ফেব্রুয়ারি/এসডি)


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0