আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Two accused arrested

কর্ণহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৪, ০৫:২৭ পিএম

কর্ণহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার
কর্ণহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার।....সংগৃহীত ছবি

রাজশাহী মহানগরীর কর্ণহার থানা এলাকায় অভিযান পরিচালনা করে পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কর্ণহার থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: জমসেদ আলী ও মো: হাসান আলী । জমসেদ আলী রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সরিষাকুড়ি গ্রামের মৃত রিয়াজ আলীর ছেলে ও হাসান আলী একই থানার হুজরিপাড়ার মো: রফিকুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: জমসেদ আলী ও মো: হাসান আলীর বিরুদ্ধে আরএমপি'র কর্ণহার থানায় পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিদ্বয়কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে কর্ণহার থানা পুলিশ। গতকাল ২১শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি জমসেদ আলী কর্ণহার থানাধীন দারুসা বাজারে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথের নেতৃত্বে এএসআই মো: সিরাজুল ইসলাম ও তাঁর টিম গতকাল রাত সাড়ে ১১ টায় পরিচালনা করে আসামি জমসেদ আলীকে দারুসা বাজার থেকে গ্রেপ্তার করে।

অপর একটি অভিযানে কর্ণহার থানার এএসআই মো: তসলিম উদ্দিন আজ ২২শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ (২১শে মার্চ দিবাগত) রাত সোয়া ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি হাসান আলীকে তার বাড়ির পাশের একটি দোকান থেকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0