আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Rohingya terrorists arrested

রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, অস্ত্র ও গুলি সহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪, ০৮:৩০ পিএম

রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, অস্ত্র ও গুলি সহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার
রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, অস্ত্র ও গুলি সহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এর ২২নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি সহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

বিজয় বাংলা নিউজ কে র‌্যাব জানিয়েছে, র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদে জানতে পারে হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প এলাকায় একজন ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদে গতকাল বিকেলে র‌্যাব-১৫, হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক ওই স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আভিযানিক দল হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার ২২নং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের ব্লক-সি/১, এর সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামী জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমারের নাগরিক বলে জানায়। তার দেহ তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

গ্রেফতার নজির আহম্মদ (২৮) (রোহিঙ্গা), পিতা-মৃত-জাফর আহম্মদ, মাতা-সৈয়দা খাতুন, (এফসিএন নং-২৪৪৩২১), বর্তমান উনচিপ্রাং ক্যাম্প নং-২২ ব্লক-সি/১, ব্লক মাঝি-নূরু জোহার, টেকনাফ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0