আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, এপ্রিল ২১, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

The chairman of the union is Kazi Jasmine Akhter

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা,নারী ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪, ১১:৫৪ এএম

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা,নারী  ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার

ঝালকাঠির নলছিটিতে আলোচিত সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার (২৯ মার্চ) রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলামের নেতৃত্ব পুলিশের একটি টিম উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। এর আগে অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিতুল ইসলামের নেতৃত্বে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বিসিক এলাকা থেকে একই মামলায় ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদারকে গ্রেপ্তার করা হয়। 

প্রসঙ্গত, গত রোববার (৭ জানুয়ারি) রাতের দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ি এলাকায় আওয়ামী লীগের বিজয় মিছিল শেষে বাড়ি ফেরার পথে চৌদ্দবুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ জানুয়ারি রাতে ফুয়াদের বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুরাদ আলী বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফুয়াদ কাজী হত্যার অভিযোগের আগে ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত সন্দেহে সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকেও গ্রেপ্তার করা হয়।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম বলেন, জিয়াউল আহসান ফুয়াদ কাজী হত্যার ঘটনায় সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়ায় সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকে তার নিজ বাড়ি থেকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0