আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Paba police raid

আসামী গ্রেফতারসহ চোরাই অটোরিক্সা উদ্ধার

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:৩১ পিএম

আসামী গ্রেফতারসহ চোরাই অটোরিক্সা উদ্ধার
আসামী গ্রেফতারসহ চোরাই অটোরিক্সা উদ্ধার

রাজশাহী মহানগরীর পবা থানার বসন্তপুর এলাকা থেকে চুরি হওয়া অটোরিকশা মামলা রুজুর ৭ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিকশাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: শাকিল ওরফে রাকিব (২৫) রাজশাহী জেলার তানোর থানার ভদ্রখন্ড গ্রামের মো: আ: সালাম ওরফে সামাদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ১১ টায় পবা থানার বসন্তপুর এলাকার মো: ওয়াজিব ইসলাম (২৩) তাঁর বাড়ির টিনের ছাউনীর নিচে অটোরিকশা রেখে ঘুমাতে যান। সকাল সাড়ে ৫ টায় ঘুম থেকে উঠে দেখেন তাঁর অটোরিকশাটি বাড়ির টিনের ছাউনীর নিচে নাই। তখন তিনি আশেপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে পবা থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়। 

আরএমপি’র শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে পবা থানা পুলিশের একটি টিম চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আসামি গ্রেফতারে অভিযান শুরু করেন। 

পরবর্তীতে পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: তরিকুল ইসলাম ও তাঁর টিম আজ বুধবার দুপুর পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর পবা থানার বাগধানী কড়ইতলা মোড় এলাকা থেকে আসামি রাকিবকে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৩ টি মাদক মামলা রয়েছে বলে জানা গেছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0