আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament election

পটিয়ায় নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ॥ আটক বিএনপি নেতা

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৫ পিএম

পটিয়ায় নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ॥ আটক বিএনপি নেতা
পটিয়ায় নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ॥ আটক বিএনপি নেতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের লিফলেট বিতরনের দায়ে চট্টগ্রামের পটিয়ায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন দিদারুল আলম সিকদার (৪৫) নামের এক বিএনপি নেতা। তিনি উপজেলার ছনহরা ইউনিয়ন বিএনপির সভাপতি এবং ছনহরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত নুরুল আলমের পুত্র। 

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পটিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া সদরের মুন্সেফ বাজার এলাকা থেকে আটক করেন। 

এর আগে তিনি বুধবার বিকেলে নিজ গ্রামের বাড়ি পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নে নির্বাচন বর্জন করতে এলাকার লোকজনকে উদ্বুদ্ধ করেন। এ সময় সরকার বিরোধী লিফলেট বিতরণ করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন।

স্থানীয় লোকজন জানান, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। পটিয়ায় আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ইসলামি পার্টি, ইসলামিক পার্টি, স্বতন্ত্র প্রার্থীসহ ৯ জন প্রার্থী নির্বাচন করছেন৷ ইতোমধ্যে প্রার্থীরা এলাকায় এলাকায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

এর মধ্যে বিএনপি নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে। কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে বিএনপি নির্বাচনের বর্জন করার বিষয়ে ছনহরা ও ধলঘাটে লিফলেট বিতরন করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি নেতা দিদারকে আটক করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সোলাইমান জানিয়েছেন, জাতীয় নির্বাচন বর্জনের লিফলেট বিতরন করার দায়ে ছনহরা ইউনিয়ন বিএনপি নেতা দিদারকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0