আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Promotion from Lecturer to Assistant Professor

জেনে নিন প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পেলেন কারা

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী, ২০২৪, ০৮:২৯ পিএম

জেনে নিন প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পেলেন কারা
__প্রতীকী ছবি

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার ৪৭ জন কর্মকর্তা প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। পদোন্নতি পাওয়া কর্মকর্তাগণ অর্থনীতি বিষয়ের প্রভাষক ছিলেন। সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৬ষ্ঠ গ্রেডে বেতন পূর্বক তাদের পদায়ন করা হয়।

বৃহস্পতিবার মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোছাঃ রেবেকা সুলতানা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পদোন্নতি দিয়ে তাদের পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.এস.ডি) হিসেবে যোগদানপূর্বক পূর্ববর্তী পদের (প্রযোজ্য ক্ষেত্রে) দায়িত্ব পালন করবেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত নির্দেশাবলী অনুযায়ী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের বিমুক্তি ও যোগদান প্রক্রিয়া অনলাইনে সম্পন্ন করতে হবে। ইনসিট/সংযুক্ত সহকারী অধ্যাপকগণ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা-এর পরিবর্তে স্ব স্ব কর্মস্থলের নির্ধারিত হারে বেতন ও অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

তালিকা দেখতে এখানে ক্লিক করুন 


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0