আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Distribution of blankets

রাজশাহী কলেজ ও বিএনসিসি ইউনিটের কম্বল বিতরণ

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০২৪, ০৬:৫৩ পিএম

রাজশাহী কলেজ ও বিএনসিসি ইউনিটের কম্বল বিতরণ
রাজশাহী কলেজ ও বিএনসিসি ইউনিট, রোভার স্কাউট গ্রুপ, রেড ক্রিসেন্ট এবং রেঞ্জার ইউনিট এর উদ্যোগে কম্বল বিতরণ

রাজশাহী কলেজ ও বিএনসিসি ইউনিট, রোভার স্কাউট গ্রুপ, রেড ক্রিসেন্ট এবং রেঞ্জার ইউনিট এর উদ্যোগে রাজশাহী মহানগরীর ছোট বনগ্রাম পশ্চিম পাড়া কৈটাপুকুরে অবস্থিত আলোর পথে বিদ্যা নিকেতনের অসচ্ছল ও দুস্থ পরিবারের শীতার্ত শিশু শিক্ষার্থীদের মাঝে ২২০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. হাসনা আরা বেগম ও শিক্ষক মোঃ ইয়াকুব আলী নিশান, গণিত বিভাগ, মোঃ তরিকুল ইসলাম আনসারী, ইতিহাস বিভাগ, ড. মোছাম্মৎ ফাহমিদা আখতার কস্তুরী, প্রাণিবিজ্ঞান বিভাগ, বিএনসিসি ইউনিটের কোম্পানি কমান্ডার ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ আবু সুফিয়ান সিদ্দিক ও শিক্ষক নাসরিন আখতার বানু, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, রেঞ্জার ইউনিটের প্রধান গাইডার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ জান্নাতুন নেছা ও শিক্ষক মোসাঃ রোজিনা আফরোজ, সমাজবিজ্ঞান বিভাগ,  রেড ক্রিসেন্ট ইউনিটের উপদেষ্টা মোঃ আব্দুস সালাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও শিক্ষক মোঃ আল আমীন হক, ইতিহাস বিভাগ, মোঃ মানিক হোসেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং বিএনসিসি, রোভার স্কাউট গ্রুপ, রেড ক্রিসেন্ট ও রেঞ্জার ইউনিটের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আলোর পথে বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক মোঃ আবু জাফর ও শিক্ষকবৃন্দসহ শিশু শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।


শীতবস্ত্র বিতরণ শেষে অধ্যক্ষ মহোদয় যেকোনো প্রয়োজনে আলোর পথে বিদ্যানিকেতনের শিক্ষার্থীদের সহযোগিতার আশ্বাস দিয়ে উপস্থিত সকলের কাছে রাজশাহী কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের জন্য দোয়া চেয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0