ঢাকামঙ্গলবার , ১৬ মার্চ ২০২১
  • অন্যান্য

গৃহ নির্মাণ কজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান

  • মার্চ ১৬, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি: মুজিবশত বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীনদের মাঝে গৃহ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
মঙ্গলবার (১৬মার্চ) সকালে রাজশাহী পবা উপজেলার বড়গাছী ইউনিয়েনের মাধবপুর এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতির অংশ হিসেবে গৃহ নির্মাণ কজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।  এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাধারণ সদস্য-৪ মোঃ এমদাদুল হক, প্রকৌশলী মাসুক-ই-মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী সুজাউল হাসান। উদ্বোধন শেষে দোয়া মাহফিলে অংশ নেন জেলা পরিষদ চেয়ারম্যান সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
দোয়া মাহফিল শেষে দিনমজুর আজহার আলী ও তার পরিবার জেলা পরিষদের চেয়ারম্যানে জন্য দোয়া করলে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আপনাদের বাড়ী আমি তৈরী করে দিচ্ছি না, এ বাড়ী আপনাদের দিচ্ছে জননেত্রী শেখ হাসিনা। মুজিব শতবর্ষ উপলক্ষে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন এদেশের গৃহহীন মানুষের মাঝে তিনি বাড়ী তৈরী করে দিবেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার প্রতিশ্রুতি রক্ষা করছেন জেলা পরিষদের মাধ্যেমে। প্রধানমন্ত্রী তার তহবিল থেকে জেলা পরিষদকে যে অর্থ দিয়েছেন, সেই অর্থ দিয়েই জেলা পরিষদ আপনাদের জমিতে বাড়ী নির্মান বাস্তবায়ন করছে। আমরা আপনাদের কথা দিচ্ছি, অতি শীঘ্রই এই নির্মাণ কাজ শেষ করে আপনাদের কাছে বাড়ী হস্তান্তর করবো। আপনারা আমার জন্য দোয়া না করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ্য ও ভালো থাকেন।