ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  • অন্যান্য

Peaceful gathering and discussion meeting at Badalgachi

বদলগাছীতে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Paris
  • সৈকত সোবাহান, বদলগাছী,নওগাঁ

    মে ২৪, ২০২৩, ১২:৫৬ অপরাহ্ণ
বদলগাছীতে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকারের আমলে বিভিন্ন ক্ষেত্রে অর্জন, উন্নয়নমূলক কর্মকাণ্ড ও সাফল্য তুলে ধরা এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টায় বদলগাছী জেলা পরিষদ ডাক বাংলো প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা মোঃ মিজানুর রহমান এ-র সভাপতিত্বে ও বদলগাছি উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব, নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ৪৮(নওগাঁ ৩)এর বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী মিঃ সুরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সুরেন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছি উপজেলা চেয়ারম্যান মোঃ শামছুল আলম খান। মহাদেবপুর সদর ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুব আলম ধলু, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, বদলগাছি উপজেলা খুব সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম রেজানুল করিম সুজন, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মইনুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিঃ আপেল চক্রবর্ত্তী,প্রলয় চৌধুরী পলু,রবিউল অনলাইন কম্পিউটার সেন্টার এ-র পরিচালক মোঃ রবিউল আউয়াল, কাজল দেবনাথ, সাজু মহসিন, অসিম মন্ডল, ছাত্র লীগ নেতা নয়ন, রুবেল,গৌতম, পনি, আরও প্রমুখ ব্যক্তি উপস্থিত ছিলেন।
উক্ত সুধী সমাবেশ ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শামছুল আলম খান, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মইনুল ইসলাম, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, মহাদেবপুর সদর ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুব আলম ধলু এবং অনুষ্ঠানের প্রধান অতিথি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব, নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ৪৮(নওগাঁ ৩)এর বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী মিঃ সুরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সুরেন)। প্রধান অতিথি তার বক্তব্য কালে বর্তমান সরকারের উন্নয়ন, অর্জন ও তার শিক্ষা জীবন, কর্মজীবন, সামাজিক জীবন, ও রাজনৈতিক জীবন তুলে ধরেন। উক্ত অনুষ্ঠানে প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে, সভাপতির বক্তব্যের মাধ্যমে উক্ত সুধী সমাবেশ ও মতবিনিময় সভার সমাপ্তি হয়।