ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  • অন্যান্য

Cox's Bazar

টুয়াক নির্বাচনে সিনিয়র সহ সভাপতি প্রার্থী বাহাদুরের মতবিনিময় ও নৈশভোজ

  • আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

    সেপ্টেম্বর ১২, ২০২৩, ৯:৪৭ অপরাহ্ণ
টুয়াক নির্বাচনে সিনিয়র সহ সভাপতি প্রার্থী বাহাদুরের মতবিনিময় ও নৈশভোজ

আসন্ন ১৬ সেপ্টেম্বর ২০২৩ ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর ১০ম কার্যকরী পরিষদ নির্বাচনে চেয়ার প্রতীক নিয়ে সিনিয়র সহ সভাপতি প্রার্থী, ফারহান এক্সপ্রেস ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন ইসলাম বাহাদুরের সৌজন্যে মতবিনিময় ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রাতে কলাতলির অভিজাত এক হোটেলের রেস্তোরাঁয় টুয়াক সভাপতি আনোয়ার কামালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ সভাপতি তোফায়েল উদ্দিন চৌধুরী, সাবেক সভাপতি সাদেক লাবু, সাধারণ সম্পাদক মুনিবুর রহমান টিটু, সাধারণ সম্পাদক প্রার্থী আসাফ উদ দৌলা (আশেক), কার্যকরী পরিষদ উপদেষ্টা দিদার হোসেন, সিনিয়র সদস্য শাহনেওয়াজ গুংগু, জগদীশ বড়ুয়া পার্থ, মোহাম্মদ শাহজাহান ও মুকিম খান প্রমুখ।

উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী আকতার নুর, জিল্লুর রহমান চৌধুরী, রূপা পাশা, মোহাম্মদ আরিফ, তুষার বিশ্বাস, সাইফুল ইসলাম, ওমর ফারুক ও এম. সাহাব উদ্দিন জনিসহ টুয়াকের অন্যান্য নেতৃবৃন্দ।

কোরআন তেলাওয়াত করেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দপ্তর সম্পাদক শহিদুল্লাহ নাঈম।

বক্তব্যে হোসাইন ইসলাম বাহাদুর তাঁর সাংগঠনিক কর্মদক্ষতা এবং আগামির স্বপ্নের কথা তুলে ধরেন৷ পাশাপাশি তিনি ভোটারদের মূল্যবান ভোট, সহযোগিতা ও ভালোবাসা কামনা করেন।