আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ২১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Home by helicopter to vote

ভোট দিতে হেলিকপ্টারে বাড়ি গেলেন ইতালি প্রবাসী

Bijoy Bangla

Bijoy Bangla

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২৪, ০৭:২৭ পিএম

ভোট দিতে হেলিকপ্টারে বাড়ি গেলেন ইতালি প্রবাসী
হেলিকপ্টারে বাড়িতে ইতালি প্রবাসী।

ভোট দিতে হেলিকপ্টারে করে সপরিবারে বাড়িতে গেলেন কিশোরগঞ্জের কটিয়াদীর আবুল কাশেম স্বপন (৪৫) নামের এক ইতালি প্রবাসী। তাকে দেখতে ভিড় করে শত শত মানুষ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল পৌনে ৪টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে করে কটিয়াদী পৌরসভার তাহেরা নূর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে অবতরণ করেন তিনি। 

জানা যায়, আবুল কাশেম স্বপন কটিয়াদী পৌরসভার তেলিচাড়া এলাকার মেনু মিয়ার একমাত্র ছেলে। স্বপন ১২ বছর ধরে ইতালিতে ব্যবসা করেন। তিনি কটিয়াদী উপজেলা প্রবাসী ঐক্য ফাউন্ডেশনের সভাপতি। হেলিকপ্টারে করে স্বপন, তার বাবা মেনু মিয়া, তার স্ত্রী হোসনা আক্তার ও ছোট ছেলে বিজয়কে নিয়ে বাড়িতে আসেন।

প্রবাসী আবুল কাশেম স্বপন জানান, মূলত বাবার স্বপ্ন পূরণ করতে ও নির্বাচনে ভোট দিতেই বাড়িতে এসেছেন। তিনি আওয়ামী লীগের সমর্থক। তাই নির্বাচনকে সামনে রেখে বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টার করে বাড়ি এসেছেন। বাবার স্বপ্ন পূরণ করতে পেরে তিনি আনন্দিত। তিনি এলাকার উন্নয়নে কাজ করতে চান। 

স্বপনের বড় চাচা নুরুল ইসলাম জানান, আমার ভাতিজা স্বপন তার পরিবারের সবাইকে নিয়ে সংসদ নির্বাচনে ভোট দেওয়ার জন্য এসেছে। আমরা আওয়ামী লীগের সমর্থক সেও আওয়ামী লীগ করে। তাই তারা নির্বাচনে বাড়িতে এসেছে।

৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও স্বপনের বন্ধু আমিনুল হক ফয়সাল জানান, প্রতিটি নির্বাচনে স্বপন বাড়িতে আসেন। এবারও এসেছেন। তার আসাতে আমাদের শক্তি বৃদ্ধি পেয়েছে। স্বপন এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0