আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, জুন ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament election

চাঁদপুরে হরতাল সমর্থকদের হামলায় ৩ সাংবাদিক আহত

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৭ জানুয়ারী, ২০২৪, ০৪:০৫ পিএম

চাঁদপুরে হরতাল সমর্থকদের হামলায় ৩ সাংবাদিক আহত

চাঁদপুরের শাহরাস্তিতে হরতাল সমর্থকদের হামলায় ৩ জন সাংবাদিক আহত হয়েছেন। রোববার (৭ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটেছে। 

জানা গেছে, ঘটনার সময় একদল হরতাল সমর্থক স্থানীয় চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে আসার পথে পুলিশের স্টাইকিং ফোর্সের সাথে সংঘর্ষে জড়ায়। ঘটনার ছবি তুলতে গেলে আক্রমণকারীরা সাংবাদিকদের উপর চড়াও হন। এ সময় তাদের ছোঁড়া কাঁচের বোতল ও ইটের আঘাতে ৩ সাংবাদিক আহত হন। 

আহতরা হলেন, দৈনিক কালবেলার প্রতিনিধি স্বপন কর্মকার মিঠুন, এশিয়ান টিভির প্রতিনিধি মো. জামাল হোসেন ও আলোকিত চাঁদপুর পত্রিকার প্রতিনিধি মো. হাসানুজ্জামান। আহতরা স্থানীয় শোরসাক বাজারে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী, স্ট্রাইকিং ফোর্স ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কবির হোসেন জানান, হামলাকারিরা বিএনপি ও জামায়াতের সমর্থক। তারা নির্বাচন বানচালের জন্য এ হামলা চালিয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এই ঘটনায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। শাহরাস্তিতে কিছু ঊশৃংখল লোক ভোটারদের কেন্দ্রে আসতে বাধা প্রদান করেছে। তারা নির্বাচনকে প্রতিহত করতে চাই। ঘটনাস্থলে পুলিশ গেলে তারা পুলিশের উদ্দেশ্যে ইটপারকেল ছুঁড়েন। সেখান থেকে একটি ইট এসে একজন সাংবাদিকের গায়ে পড়ে। সেখানে তিনি আহত হন। পুলিশ তারপর কয়েকটি শট গান ব্যবহার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0