আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, জুন ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Extended meeting of Krishak League

পবায় কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২৪, ০৯:৩২ পিএম

পবায় কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
পবায় কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজশাহীর পবা উপজেলা শাখা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে নওহাটা মহিলা কলেজ মিলনায়তনে পবা উপজেলা শাখা কৃষক লীগের আয়োজনে সভাটি অনুষ্ঠিত হয়। 

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ মো: তাজবুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ওয়াজেদ আলী খাঁন।

পবা উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সহ-সভাপতি অধ্যাপক এন্তাজ আলী, কৃষি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, পবা উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ রানা।

আরোও উপস্থিত ছিলেন নওহাটা পৌর কৃষক লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম শাফি ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল কুদ্দুস ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ-সভাপতি জিল্লুর রহমান সামাদ ও সুজন কবির, হুজুরীপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, হরিয়ান ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোস্তাক আহমেদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বড়গাছী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ রুবেল, হরিপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসাদুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক সোহেল রানা, দর্শনপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, দামকুড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুক্তারুল ইসলাম মুকুল, হড়গ্রাম ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মাসুম আলম সহ উপস্থিত ছিলেন, উপজেলা, পৌরসভা ও  ইউনিয়ন কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0