আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, জুন ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

15 loads of gold and 8 lakh taka looted in Feni

ফেনীতে লুট হওয়া ১৫ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকাসহ গ্রেপ্তার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৪, ১১:২৪ এএম

ফেনীতে লুট হওয়া  ১৫ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকাসহ গ্রেপ্তার

ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নে একটি দোকানে স্বর্ণ লুটের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১৫ ভরি ৩ রতি স্বর্ণালংকার ও ইতিপূর্বে গ্রেপ্তারকৃত আসামির দেওয়া তথ্যমতে, তার শ্বশুর বাড়ি থেকে নগদ ৮ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। 

বুধবার (২৪ জানুয়ারি) রাতে ফেনী পুলিশ সুপারের কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি হলেন- কুমিল্লা হোমনা থানার কাশিপুর জেলে পাড়ার হাজী জুনুর আলী প্লাজার মমতা স্বর্ণালয়ের মালিক খোকন চন্দ্র দাস (৩১)। 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এ ঘটনায় ইতিপূর্বে গ্রেপ্তারকৃত আসামি মো. বাদশা চৌধুরী, মো. মিজান এবং মো. শফিককে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্যমতে বাদশার শ্বশুর বাড়ি থেকে চোরাই স্বর্ণ বিক্রি করা নগদ ৮ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এরপর কুমিল্লার হোমনা থানার কাশিপুর জেলে পাড়ার হাজী জুনুর আলী প্লাজার মমতা স্বর্ণালয় থেকে চোরাই স্বর্ণের ১৫ ভরি ৩ রতিসহ দোকান মালিক খোকন চন্দ্র দাসকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় এর আগে আরও ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ১১ ভরি ৪ আনা স্বর্ণালংকার ও এক লাখ ৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।  

এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামি আলা উদ্দিন, ফরহাদ হোসেন ও সুমন প্রকাশ শুক্কুর আদালতে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানান পুলিশ সুপার জাকির হাসান। 

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে ফেনী সদর উপজেলার ফাজিলপুরে ইউনিয়নের রহিম উল্ল্যাহ সাহেবের বাজারে আলাদিন জুয়েলার্সে এ ঘটনা ঘটে। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0