আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Two children were poisoned

দুই সন্তানকে নিয়ে বিষপান॥ গৃহবধূর মৃত্যু

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৬ মার্চ, ২০২৪, ০৬:৪৩ পিএম

দুই সন্তানকে নিয়ে বিষপান॥ গৃহবধূর মৃত্যু
প্রতিকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় দুই সন্তানকে বিষপান করিয়ে আত্মহত্যা করেছেন আইরিন আক্তার (৩২) নামের এক গৃহবধূ। বুধবার (৬ মার্চ) দুপুরে পৌর এলাকার ভাদুঘর এলেমপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আইরিন আক্তার জেলার আশুগঞ্জ উপজেলার লালপুরের মৃত ইদ্রিস মিয়ার মেয়ে। তিনি সদর উপজেলার ভাদুঘরের সৌদি আরব প্রবাসী শামীম মিয়ার স্ত্রী। এ ঘটনায় আইরিনের দুই শিশুকন্যা তোবা (৬) ও সাবাকে (২) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আইরিন আক্তারের ছোট ভাই রাহিম মিয়া জানান, ৮ বছর আগে ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরের মুসলিম মিয়ার ছেলে শামীমের কাছে বিয়ে দেই। তাদের সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে। আমি সৌদি আরবে একটি ইলেকট্রিক দোকান পরিচালনা করতাম। পাঁচ বছর আগে ভগ্নীপতি শামীমকে নিজ খরচে সৌদি নিয়ে যাই। কথা ছিল সৌদি থেকে আমাকে টাকা পরিশোধ করবেন। কিন্তু সে টাকা পরিশোধ করেননি তিনি। দুই বছর আগে দোকানের পজিশন বিক্রি করে বাড়িতে চলে আসি। দেশে আসার আগে দোকান পজিশন শামীম বাকিতে নিতে চেয়েছিল। আগের টাকা পরিশোধ না করায় আমি তাকে দোকান দেইনি। এতে ক্ষিপ্ত হয়ে আমার বোনকে তালাকের হুমকি দেন। এনিয়ে তাদের পরিবারের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়।

এরপর থেকে তারা আমার বোনকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। তাদের অত্যাচারে আমার বোন দুই সন্তানকে নিয়ে বিষপান করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্যে মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সুমন ভূঁইয়া জানান, দুই শিশুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা এখনও শঙ্কা মুক্ত নন। ৪৮ ঘণ্টা না গেলে কিছুই বলা যাচ্ছে না। তারা বিষ খেয়েছে কিনা সেটি ভিসেরা রিপোর্ট পেলে বলা যাবে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0