আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, এপ্রিল ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Awami League prayer and iftar party

পবা উপজেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২৪, ০৯:০১ পিএম

পবা উপজেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল
পবা উপজেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে পবা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজশাহী নগরীর সিটি হাট সংলগ্ন আওয়ামী লীগ অফিসে এই উফতারের আয়োজন করে পবা উপজেলা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ।

উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে আসাদুজ্জামান আসাদ এমপি বলেন, জাতীয় নির্বাচনের পর আনুষ্ঠানিক ভাবে এটিই প্রথম বসা। আপনাদের কাছে কৃতজ্ঞতা উত্তরবঙ্গের মধ্যে সুষ্ঠু নির্বাচনের যদি মডেল বলা যায় সেটি গত ৭ই জানুয়ারি পবা-মোহনপুরে হয়েছে। আওয়ামী লীগের নেতৃত্বে এই অঞ্চলের মানুষ দেখেছে নৌকা প্রতীকে সর্বোচ্চ ভোটে বৃহত্তর রাজশাহী অঞ্চলের মধ্যে পবা-মোহনপুরে আমাকে বিজয়ী করেছে। সঙ্গত কারণে আপনারা যেমন এই কাজটি করে গর্বিত আমিও গর্বিত।

আসাদ বলেন, আমি এমপি হিসেবে নতুন মানুষ। আড়াইমাস বয়স আমার এমপিত্বের। সংগঠন আমি ভালো বুঝি বলে আমি দাবি করি। কিন্তু এমপিত্বে আমি শিশু মানুষ। প্রতিদিনই কিছু না কিছু শিখছি। আমার বুঝতে হয়তো আরো ৬ মাস লাগবে।


পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াসিন আলীর সভাপতিত্বে ও  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নওহাটা  পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী  জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, আওয়ামী লীগ নেতা মোতাহার আলী, আমিনুল ইসলামসহ  বিভিন্ন ইউনিয়ন সভাপতি সেক্রেটারি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে মরহুম সেলিম মেম্বারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করেন সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। এ সময় উপস্থিত ছিলেন  দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক পল্টু, দামকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল আলম, ইউনিয়ন যুবলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল করিম বাবু প্রমুখ।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0