আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Two sides clashed over goats eating tree leaves

ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৬ এপ্রিল, ২০২৪, ০৬:৫৭ পিএম

ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১
রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে মসজিদের আম গাছের পাতা খাওয়ার জেরে একজনকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।....সংগৃহীত ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে মসজিদের আম গাছের পাতা খাওয়ার জেরে একজনকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোদাগাড়ী ইউনিয়নের দিগরাম ঘুন্টিঘর এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৪২)। তিনি ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে। এ সময় আহত হয়েছেন আরও একজন। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। 

 জানা গেছে, স্থানীয় ব্যক্তি সাদেকুল ইসলামের একটি ছাগল মসজিদের আম গাছের পাতা খায়। তা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন সাদেকুলকে ডেকে ছাগল ছাড়তে বারণ করেন। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর সন্ধ্যা সাতটার দিকে সাদেকুলসহ আরও কয়েকজন এসে তর্ক শুরু করে। উভয়য়ের মারমুখী আচরণে সভাপতির পক্ষে কথা বলার জন্য রুহুল আমিনকে মারধর করা হয়। তাকে রড ও বাঁশ দিয়ে পেটানো হয়। রুহুল আমিনকে বাঁচাতে আসলে নাজিরুল ইসলামও আহত হন। তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে রুহুল আমিনকে মৃত ঘোষণা করে চিকিৎসক। এ ঘটনায় রাতেই তিনজনকে আটক করা হয়। রাতেই পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি আবদুল মতিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতরা হলেন সাদেকুল ইসলাম, আরিফুল ইসলাম ও জামাল উদ্দিন। তাদের এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0