আর্কাইভ কনভাটার ঢাকা, বৃহস্পতিবার, মে ২, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Tata Motors Eid Reunion

রাজশাহীতে টাটা মটরস্’র ঈদ পুনর্মিলনী

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২৪, ১০:০৭ এএম

রাজশাহীতে টাটা মটরস্’র ঈদ পুনর্মিলনী
রাজশাহীতে টাটা মটরস্’র ঈদ পুনর্মিলনী

বিশ্বখ্যাত টাটা মটরস এবং দেশের পরিবহন জগতের সবচেয়ে জনপ্রিয় নাম নিটল মটরস। নিটল মটরস তাদের বাণিজ্যিক গাড়ির গ্রাহকদের নিয়ে রাজশাহীতে বুধবার রাতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। রাজশাহীর তেরখাদিয়ার একটি কমিউনিটি সেন্টারে নিটল টাটা মটরস এর আয়োজনে নিটল মটরস লিমিটেড এর সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানভীর শহীদ বলেন, গ্রাহকদের অবস্থা ও ভালোবাসায় আজ তারা দেশের প্রথম সারির অটোমোবাইল কোম্পানী। মানসম্মত প্রোডাক্ট ও সার্ভিস দিয়ে তারা  এই অবস্থান ধরে রেখেছে। সাফল্যের মূলভিত্তি হলো, গ্রাহকদের মতামতকে তারা সব সময় গুরুত্বের সাথে নিয়ে নিজেদের আপপেট করেন।   

তিনি আরো বলেন, গ্রাহকদের সুবিধার জন্য নিটল মটরস চালু করেছে ই-দোকান। ফলে গ্রাহকরা ঘরে বসেই অনলাইনে গাড়ির স্পেয়ার পার্টস অর্ডার করতে পারবেন বলে উল্লেখ করেন তিনি। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ও নাটোর জেলার ট্রাক ও বাস মালিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও নাবিল গ্রুপের কর্মকর্তা ও অন্যান্য গ্রাহকবৃন্দ। এছাড়াও বাংলাদেশ টাটা মটরস লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার অভিজিদ দাস শর্মা, এরিয়া ম্যানেজার শুভজিত সোম, নিটল মটরস এর প্রোডাক্ট  প্রেসিডেন্ট এনায়েত হোসেন বিপ্লব, নিটল মটরস এর আঞ্চলিক ডিলার দাদু মটরস এর সত্ত্বাধিকারী রেজাউল কবির শরীফ এবং নিটল মটরস লিমিটেড এর এরিয়া ম্যানেজার খন্দকার আবুল বাসার (সুজন)। এছাড়াও ব্যাংক, অন্যান্য অর্থলগ্নী প্রতিষ্ঠানের কর্মকর্তা, টাটা মটরস এর গ্রাহক ও অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তব্যের মাঝে মাঝে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। শেষে অতিথিবৃন্দ ফিতা কেটে টাটা কোম্পানীর অতি উন্নতমানের দুইটি ট্রাক উদ্বোধন করেন। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0