আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Annual Business Conference

কাজী ফুড ইন্ডাস্ট্রিজের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০২৪, ১২:২৪ পিএম

কাজী ফুড ইন্ডাস্ট্রিজের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত
কাজী ফুড ইন্ডাস্ট্রিজের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান কাজী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেড গত ২৪ ও ২৫ জানুয়ারি কক্সবাজারের ওশান প্যারাডাইস হোটেলে দুই দিনব্যাপী ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪’ আয়োজন করে। এ বছর সম্মেলনের থিম ছিল ‘অনওয়ার্ডস অ্যান্ড আপওয়ার্ডস টুগেদার’।

সম্মেলনে উপস্থিত ছিলেন-কাজী ফার্মস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, কাজী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর হায়দার চৌধুরী, হেড অব সেলস সৈয়দ মহিদুল হোসেন, হেড অব মার্কেটিং রাজীব সাহা, হেড অব অ্যাকাউন্টস কাজী রুহুল আমিন, হেড অব সাপ্লাই চেইন তানভীর আহমেদ, হেড অব ফ্যাক্টরি নিরেন্দু চক্রবর্তী, হেড অব এইচআর ইব্বান রশিদ ছাড়াও প্রধান কার্যালয়ের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সারা দেশ থেকে আসা বিক্রয় কর্মকর্তারা।

অনুষ্ঠানে কাজী ফার্মস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, কাজী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বিগত বছরগুলোতে অসাধারণ পারফরম্যান্সের জন্য তাদের প্রশংসা করেন। তিনি আশা করেন, এই সম্মেলনে তারা যে জিনিসগুলো শিখেছেন তা ২০২৪ সালের লক্ষ্য অর্জনে ব্যাপকভাবে সাহায্য করবে।

দুই দিনের ইভেন্টে টিম-বিল্ডিং কার্যক্রম, গত বছরের পর্যালোচনা এবং ২০২৪ সালের জন্য পরিকল্পনা, নতুন পণ্য উন্মোচন ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল। 

এক মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি শেষ হয়।

ক/বি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0