আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Golden Globe Awards

গোল্ডেন গ্লোবের পুরস্কারের ব্যাগ যেন আশ্চর্য প্রদীপ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১০ জানুয়ারী, ২০২৪, ১২:২১ পিএম

গোল্ডেন গ্লোবের পুরস্কারের ব্যাগ যেন আশ্চর্য প্রদীপ

চলতি বছর গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস বিজয়ীদের তালিকা নিয়ে ইতোমধ্যে হইচই শুরু হয়ে গেছে। এই আয়োজনের গ্ল্যামার এতটাই যে—যারা পুরস্কার পান তাদের বাইরেও এটি নিয়ে আগ্রহ তৈরি হয়। ২০২৪ সালের জন্য গোল্ডেন গ্লোবের অফিসিয়াল ওয়েবসাইটে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে সেই তালিকা প্রকাশ করা হয়েছে।

এই উত্তেজনার নেপথ্যে অনুষ্ঠানের উপস্থাপক ও বিজয়ীদের দেওয়া পুরস্কারের ব্যাগ। তাদের হাতে যে ব্যাগ তুলে দেওয়া হয়, তা নিয়েই তৈরি হয় কৌতূহল। কী থাকতে পারে রহস্যময় ব্যাগে! 

এদিকে বিলাসবহুল লাইফস্টাইল ম্যাগাজিন রব রিপোর্টের উপর এই অসামান্য উপহার ব্যাগগুলো সাজানোর দায়িত্ব পড়েছে। 

তথ্য অনুযায়ী, এই বিস্ময়ে ভরা ব্যাগে রয়েছে ৫০০ ডলারের তেকিলা, ৫০০ ডলারের ক্যাভিয়ার রুজ, ৪ হাজা ডলার মূল্যের স্কিনকেয়ার প্রোডাক্ট, মেটিয়ের ব্র্যান্ডের বাদামি সুয়েড ব্যাগ, যার দাম ৬০০ ডলার, পারফিউমহেডের ৪৫০ ডলারের সুগন্ধি। 

এছাড়াও ব্যাগগুলোতে প্রাইভেট জেটে ভ্রমণের সুযোগ থেকে শুরু করে একজন সেলিব্রেটি ট্যাটু শিল্পীর থেকে বেশ কয়েকটি সেশন পর্যন্ত নিতে পারবেন বিজয়ীরা। এই উপহার ব্যাগগুলো এমনভাবেই সাজানো হয়েছে যাতে সবরকম মানুষকেই ভীষণভাবে আনন্দের অভিজ্ঞতা উপহার দেওয়া যায়। 

ফ্রান্সের বার্গেন্ডিতে দুই রাত, ইন্দোনেশিয়ায় সেলেস্তিয়া ফিনিস ইয়াটে প্রায় পাঁচ দিনের মতো থাকার সুযোগ মিলবে। এছাড়াও আয়ারল্যান্ডের মতো জায়গায় ফাইভ স্টার হোটেলে থাকার সুযোগ করে দিয়েছে এই পুরস্কার।

বিশ্বের সবচেয়ে দামি ওয়াইন, লিবার প্যাটারের ছয়টি বোতল থাকবে উপহার হিসেবে। যার মূল্য প্রায় ১৯৪ ডলার। মাত্র ছয়জন পাবেন এই পুরস্কার। পাঁচজন বিজয়ী পাবেন ওপি ওয়ে স্নিকার ব্র্যান্ডের কাস্টমাইজ করা জুতো। জেনিথ ব্যান্ডের লাক্সারি গাড়িও থাকবে সেই তালিকায়। আবার আমেরিকার সেরা কুকের কাছে কিছু ঐতিহ্যবাহী কাজ শেখার সুযোগও থাকবে কারও কারও ভাগ্যে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0