আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Animal movie

‘অ্যানিম্যাল’-এর দৃশ্য নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১০ জানুয়ারী, ২০২৪, ১২:৪৬ পিএম

‘অ্যানিম্যাল’-এর  দৃশ্য নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ সিনেমা নিয়ে এখনো ঝড় বইছে বলি পাড়ায়। ছবিটি নিয়ে যেমন আলোচনা হয়েছে, মুদ্রার উল্টো পিঠের মতো কঠোর সমালোচনায়ও বিদ্ধ হয়েছে ‘অ্যানিম্যাল’। তবুও বক্স অফিসে রেকর্ড গড়া সাফল্য। 

এদিকে এই ছবিতে রণবীরের অভিনয়ের প্রশংসা হলেও পরিচালক সন্দীপ রেড্ডি কটাক্ষের শিকার হয়েছেন। কেননা তিনি এই ছবিতে যেভাবে নারীবিদ্বেষ দেখিয়েছেন, তা অনেকেই ভালোভাবে নেয়নি।

‘অ্যানিম্যাল’-এর একটি দৃশ্য ও জুতো চাটার সংলাপকে তীব্র নিন্দা করেছেন জাভেদ আখতার। তার কথায়, এই ধরনের সংলাপ নারীদের অসম্মান করে। আর এবার এই একই দৃশ্য ও সংলাপের বিরুদ্ধে মুখ খুলেছেন বলিউড কুইন খ্যাত কঙ্গনা রানাউত।

সম্প্রতি কঙ্গনা একটি টুইট শেয়ার করে লিখেছেন, আমার ছবিকে বার বার বদনাম করা হয়েছে। এর পেছনে একাংশের অর্থ কাজ করেছে। আমি লড়ে যাচ্ছি। এমন কিছু ছবি করেছি, যা নারীদের মাথা উঁচু করে। কিন্তু দুঃখ দর্শকরাও আজকাল চায় নায়কের জুতো চাটুক নায়িকারা! এমন অবস্থা চললে, হয়তো ভবিষ্যতে ক্যারিয়ার বদলে ফেলতে হবে।

১ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘অ্যানিম্যাল’ বক্স অফিসে ঝড় তুললেও এই ছবিটি নিয়ে চর্চা শেষ হয়নি। তবে সমালোচনা যতই হোক, ক্যাশবাক্স কিন্তু উপচে পড়ছে! রিলিজের মাত্র পনেরো দিনেই ২০২৩ সালের পাঁচ বড় ব্লকবাস্টার সিনেমার তালিকায় নিজের জায়গা করে নিয়েছে রণবীর কাপুরের ছবি। তাতে কি, সিনেমার বেশ কিছু বিতর্কিত দৃশ্য নিয়ে দর্শকদের একাংশের ক্ষোভ কিন্তু এখনও ছাই চাপা আগুনের মতোই হয়ে রয়েছে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0