আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, এপ্রিল ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Ranveer

শালিকাদের খুশি করলেন রণবীর

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ, ২০২৪, ০৪:২১ পিএম

শালিকাদের খুশি করলেন রণবীর
শালিকাদের আবদার রাখতে টাকা দিয়ে খুশি করলেন রণবীর। .....সংগৃহীত ছবি

দীর্ঘ ৫ বছরের প্রেমের পর বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর ২০২২ সালে এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়েতে হয় বিরাট আয়জন। উপস্থিত ছিল অনেকেই। সেখানে শালিকাদের আবদার রাখতে টাকা দিয়ে খুশি করলেন রণবীর। 

রণবীর-আলিয়ার বিয়ের বছর পূর্ণ হওয়ার আগেই গত নভেম্বরে তাদের কোলে এসেছে কন্যা সন্তান রাহা। তারা দুজনেই তাদের ক্যারিয়ারে ভীষণ সফল। তবে বিয়েটা একেবারে ঘরোয়াভাবে সেরেছিলেন।

‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, বরং যে ফ্ল্যাটে তারা একত্রবাস শুরু করেছিলেন, সেখানেই তাদের বিয়ে হয়। তাদের বিয়েতে হাতে গোনা কয়েকজন আমন্ত্রিত ছিলেন। রণবীরের পক্ষে ছিলেন কাপুর পরিবার। আলিয়ার পক্ষে তার বাবা-মা ও দুই দিদি। এছাড়াও ছিলেন আলিয়ার পাঁচ ঘনিষ্ঠ বান্ধবী।

বাড়িতে হলেও যথাযথ আচার মেনেই হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহদি, সিঁদুরদান ও জুতো চুরি— বাদ যায়নি কিছুই। আর সেখানেই শালিকাদের আবদার রাখতে পকেটের টাকা খরচ হয় রণবীরের!

সম্প্রতি মা ও বোনকে সঙ্গে নিয়ে কপিল শর্মার নতুন শোয়ে আসেন রণবীর। সেখানেই নিজের বিয়ের এই গোপন কথা ফাঁস করেন অভিনেতা। আসলে রণবীর-আলিয়ার বিয়ের আয়োজনে তেমন রোশনাই না থাকায় বেশ কিছু উড়ো প্রশ্নও ভেসে বেড়িয়েছিল সেই সময়।

সেগুলোর মধ্যে একটি হলো, রণবীর তার শালিকাদের জুতা চুরি বাবদ কয়েক কোটি টাকা দিয়েছিলেন? তবে সেটা একেবারেই সত্যি নয় বলেই জানান অভিনেতার মা নীতু কাপুর।

মায়ের কথার রেশ ধরেই রণবীর বলেন, ‘আলিয়ার বান্ধবীরা বেশ কয়েক লাখ টাকা চেয়েছিল, শেষে কয়েক হাজার দিয়ে ঠেকিয়েছি।





google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0