আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ২১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Salman Khan

সালমানের বাড়িতে গুলি, সিসিটিভি ফুটেজের তথ্য

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২৪, ০৭:০২ পিএম

সালমানের বাড়িতে গুলি, সিসিটিভি ফুটেজের তথ্য
.....সংগৃহীত ছবি

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান অজ্ঞাতনামা দুই দুর্বৃত্ত। রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এ ঘটনা ঘটে। এরপরই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। কারা এর পেছনে জড়িত, জানতে শুরু করে তদন্ত। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেও নির্দেশনা দেন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের। 

বাসার বাইরে সিটিটিভিতে ধারণকৃত দুটি ভিডিও পুলিশের হাতে এসেছে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, গতকাল ভোরে দুই দুষ্কৃতকারী বাইকে চেপে সালমানের বাসার বাইরে গুলি চালিয়ে পালিয়ে গেছে।

দুজনের মধ্যে একজনের গায়ে সাদা টি–শার্টের ওপর কালো শার্ট, আর একজনকে লাল টি–শার্টে দেখা গেছে। দুজনের মধ্যে একজনের মাথায় কালো টুপি, অপরজনের মাথায় সাদা টুপি রয়েছে।

সালমানের বাসার বাইরে থাকা কয়েকটি সিসিটিভির ডিভিআর পুলিশ বাজেয়াপ্ত করেছে। পাশাপাশি হামলায় ব্যবহৃত মোটরসাইকেলটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশের ধারণা, হামলাকারীরা মহারাষ্ট্রের বাইরে থেকে আসতে পারেন। তাদের উচ্চতা আনুমানিক ৫ দশমিক ৮ ইঞ্চি হতে পারে বলে পুলিশের আন্দাজ। ইতিমধ্যে দুজনের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এদিকে এর মধ্যেই হুমকির চিঠি দিয়ে ঘটনার দায় স্বীকার করে বিষ্ণোই গ্যাং। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত হুমকিও দিয়েছে বলিউড ভাইজানকে।

জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর ভাই আনমোল বিষ্ণোই, তার ভাইয়ের হয়ে এই হুমকি দেন। তিনি লেখেন, ‘আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না।’

সামাজিক যোগাযোগ মাধ্যমের ওই পোস্টে আনমোল বিষ্ণোই আরও লেখেন, ‘দাউদ ও ছোটা শাকিল নামের যে দুজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম।’

গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। আর তা দিয়ে আসছিল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। তার সূত্র ধরেই এই গুলির ঘটনা।



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0