আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, জুলাই ৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Rubel's murder

সব আসামি গ্রেফতার দাবিতে মানববন্ধন

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৩ জুলাই, ২০২৪, ০১:১৪ পিএম

সব আসামি গ্রেফতার দাবিতে মানববন্ধন
পলাশবাড়ীতে রুবেল হত্যা: সব আসামি গ্রেফতার দাবিতে মানববন্ধন

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রুবেল মিয়া হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার পলাশবাড়ীর ঠুঠিয়াপুকুর বাসস্ট্যান্ডে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে অংশ নিয়ে নিহতের বড় মেয়ে খাদিজা আক্তার বলেন, ১৮ জুন সন্ত্রাসীরা আমার বাবাকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করেছে। এ ব্যাপারে হত্যা মামলা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত সব আসামি গ্রেফতার হয়নি। এমনকি গ্রেফতার আসামিদের রিমান্ডেও নেওয়া হয়নি।

তিনি আরও বলেন, হত্যার সঙ্গে জড়িত ও তাদের সহযোগীরা পারিবারিকভাবে হত্যা, ধর্ষণ, চুরি, ডাকাতি, ছিনতাই ও অন্যান্য অপরাধের সঙ্গে জড়িত। তাদের অনেকের বিরুদ্ধে থানায় ৪-৫টি মামলা রয়েছে। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। এসব সন্ত্রাসীর ভয়ে তারা ভীত থাকে, কিন্তু মুখ খুলতে পারে না। আমরা প্রশাসনের কাছে এসব আসামিকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার এবং তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

এর আগে ১৮ জুন পলাশবাড়ীর বোর্ড বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এসময় উভয়পক্ষকে শান্ত করতে গেলে রুবেল মিয়াকে চাইনিজ কুড়াল দিয়ে নৃশংসভাবে কোপায় আসামিরা।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতাল এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মাথায় শতাধিক সেলাই শেষে পাঠানো হয় ঢাকায়। এরপর তাকে ঢাকার মেট্রোপলিটন মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২১ জুন মারা যান তিনি।

এ ঘটনায় ১৭ জনকে আসামি করে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। র্যাব ও পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে ছয়জনকে।

রুবেল হত্যার মামলার অগ্রগতির বিষয়ে বুধবার সকালে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এগুলো আগের খবর। এ মামলার বিস্তারিত জানতে হলে থানায় আসতে হবে। মোবাইলে সব তথ্য দেওয়া যাবে না।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0