আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ২১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

A terrible fire

টঙ্গী বাজার আড়ৎপট্টিতে আগুন

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২৪, ০২:১০ পিএম

টঙ্গী বাজার আড়ৎপট্টিতে আগুন
ভয়াবহ অগ্নিকাণ্ড

টঙ্গী বাজার আড়ৎপট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ছয়টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এসময় আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের টঙ্গী থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে, উত্তরা থেকে আরও ২টি মোট ৫টি ইউনিট যুক্ত হয়। 

বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১১টায় সোনাভান মার্কেটের বিপরীতে একটি মশলার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়লে একটি চালের আড়ৎ, চারটি আলু পেঁয়াজের আড়ত পুড়ে যায়।

রূপসী বাংলা চালের আড়তের মালিক মো. ফারুক হোসেন জানান, আগুন মুহূর্তে আমার সব শেষ হয়ে গেছে। আড়তে প্রায় ৫হাজার বস্তা চাল ছিল। মুহূর্তেই সব পুড়ে ছাই হয়ে গেছে। একথা বলে তিনি কান্নায় ভেঙে পড়েন। 

মেসার্স সবুজ এন্ড ব্রাদার্সের মালিক সবুজ মাতব্বর বলেন, আড়ত বন্ধ করে বাসায় পৌঁছে লেবারদের কাছে জানতে পারেন পাশের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে বাসা থেকে এসে দেখেন দোকানের সামনে অংশ ও ভেতরে মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। 

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুনের সংবাদ পাওয়ার পর ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। রাত সাড়ে ১২টার দিকে ৫টি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0