আর্কাইভ কনভাটার ঢাকা, বুধবার, জুন ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

logo

প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনার আদর্শ সময় কখন, অনন্যা

Ananya


অনলাইন ডেস্ক: প্রকাশিত:  ১৮ জুন, ২০২৪, ১০:৩৩ পিএম

প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনার আদর্শ সময় কখন,  অনন্যা

আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জন সর্বত্র। প্রকাশ্যে প্রেম নিয়ে কোনো কথা না বললেও বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন দুজনেই। তাই অনন্যা বা আদিত্যকে সামনে পেলে বার বারই উঠে আসে তাদের প্রেমের কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, সম্পর্ককে সকলের সামনে ঘোষণা করার আদর্শ সময় কোনটা? চুপ না থেকে নায়িকা সঙ্গে সঙ্গে বলেন, ‘আমার মনে হয় যারা সম্পর্কে রয়েছেন, সেই দুই ব্যক্তি যখন মনে করবেন এবার তারা নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে জানাতে পারেন তখনই ঘোষণা করা উচিত। পরিবার বা কারও চাপে পড়ে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।’ 

গত বছর নিজের জন্মদিন আদিত্যের সঙ্গেই কাটিয়েছিলেন অনন্যা। শুধু তাই-ই নয়, বর্ষবরণের জন্য আদিত্যের হাত ধরেই ছুটি কাটাতে গিয়েছেন চাঙ্কি-কন্যা। ধীরে ধীরে একে অপরের আরও কাছাকাছি আসছেন আদিত্য ও অনন্যা।

উল্লেখ্য, অনন্যার মা ভাবনা পাণ্ডে নাকি তেমন পছন্দ করেন না আদিত্যকে। নতুন বছরে মেয়ের চর্চিত প্রেমিকের থেকে দূরত্ব আরও বাড়িয়েছেন ভাবনা। ইনস্টাগ্রামে আদিত্যকে নাকি সম্প্রতি আনফলো করেছেন তিনি। এক সময় ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত তারকাকে সামাজিক মাধ্যমে ফলো করতেন অনন্যার মা। তবে সম্প্রতি সামাজিকমাধ্যম থেকে নাকি আদিত্যকে সরিয়ে ফেলেছেন ভাবনা।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0