আর্কাইভ কনভাটার ঢাকা, বুধবার, জুন ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

logo

কার জন্মদিন পালন করলেন হৃতিক

Hrithik Roshan


অনলাইন ডেস্ক: প্রকাশিত:  ১৮ জুন, ২০২৪, ০৯:২২ এএম

কার জন্মদিন পালন করলেন হৃতিক
এত ব্যস্ততার মধ্যেও কার জন্মদিন পালন করলেন হৃতিক

গতকাল মুক্তি পেয়েছে ‘ফাইটার।’ সাধারণত সিনেমা মুক্তির সপ্তাহে নাভিশ্বাস ওঠার উপক্রম হয় অভিনেতাদের। এই ব্যস্ততার মধ্যেই কাছের মানুষের জন্য সময় বের করলেন হৃতিক রোশন। নিজে দাঁড়িয়ে থেকে কেক কেটে পালন করলেন জন্মদিন।  

সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন হৃতিক। সেখানে এক ব্যক্তিকে জন্মদিনের কেক কাটতে দেখা যাচ্ছে। পাশে দাঁড়িয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন হৃতিক। অভিনেতা লিখেছেন, সেই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা যিনি আমায় ডানা মেলতে হাওয়ার কাজ করেন। সুশীল তোমাকে আমার টিমে পেয়ে আমি গর্বিত। আসলে ওই ব্যক্তির নাম সুশীল শর্মা। তিনি হৃতিকের ব্যক্তিগত সহকারী। অভিনেতার ব্যস্ত শিডিউল মূলত সুশীলই দেখভাল করেন। তাই সিনেমা মুক্তির চাপ থাকলেও কাছের মানুষের জন্মদিন পালনের জন্য সময় বের করেছেন সুপারস্টার।  


হৃতিকের পোস্ট করা ভিডিওর নীচে অভিনেতার বাবা রাকেশ রোশন এবং মা পিঙ্কি রোশন জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও সুশীলকে বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি দিদি সুনয়না রোশনের জন্মদিনে তাকে সোশ্যাল সাইটে শুভেচ্ছা জানান হৃতিক। দিদির সঙ্গে ছেলেবেলার ছবিতে দেখা যাচ্ছে গোল গোল চোখের একরত্তি হৃতিক পরম নিশ্চিন্তে মাথা হেলিয়ে রেখেছেন ঝাঁকড়া চুলের এক শিশুকন‍্যার কাঁধে। সেই মেয়ের চোখেমুখেও ভরপুর দুষ্টুমির ছাপ। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0