আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, জুন ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

logo

কাটাখালী থানার অভিযানে হেরোইনসহ গ্রেপ্তার ২

Arrest with heroin 2


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত:  ১৫ জুন, ২০২৪, ০২:১৭ পিএম

কাটাখালী থানার অভিযানে হেরোইনসহ গ্রেপ্তার ২
কাটাখালী থানার অভিযানে হেরোইনসহ গ্রেপ্তার ২।....সংগৃহীত ছবি

রাজশাহী মহানগরী’র কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ায় অভিযান পরিচালনা করে ১১ গ্রাম হেরোইনসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: এরশাদুল (৪০) ও মো: শহিদুল ইসলাম (৩০)। এরশাদুল রাজশাহী মহানগরীর মতিহার থানার মির্জাপুর আনিসের মোড়ের মৃত আব্দুল গণির ছেলে ও শহিদুল নওগাঁ জেলার মান্দা থানার বিজয়পুর মধ্যপাড়ার মো: নাদু মোল্লার ছেলে। 

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা সাড়ে ৬ টায় আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমান, এসআই মোসা: সেলিনা খাতুন  ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়ায় দুই ব্যক্তি হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ঐ টিম শ্যামপুর পশ্চিমপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি  মো: এরশাদুল ও মো: শহিদুল ইসলামকে  গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন উদ্ধার হয়। 

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0