আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

logo

কক্সবাজারে ঈদ বাজারে ক্রেতাদের নজর কাড়ছে 'কিডস এন্ড মম’

'Kids and Mom' is attracting attention


আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার প্রকাশিত:  ২৬ মে, ২০২৪, ০৫:৩৪ এএম

কক্সবাজারে ঈদ বাজারে ক্রেতাদের নজর কাড়ছে 'কিডস এন্ড মম’
কক্সবাজারে ঈদ বাজারে ক্রেতাদের নজর কাড়ছে 'কিডস এন্ড মম’

ঘনিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ২১ রমজান গত হয়ে নিকটে ঈদ। এরই মধ্যে জমজমাট হয়ে উঠেছে ঈদ বাজার। এবার ঈদ বাজারে ক্রেতা সাধারণের পছন্দের শীর্ষে রয়েছে "কিডস এন্ড মম"। পোশাক, জুতো, সেন্ডেলের নজরকাড়া প্রতিষ্ঠান। এটি কক্সবাজার পৌর শহরের বাজারঘাটার বার্মিজ মার্কেটের নিকটে সিকদার মহল প্রধান সড়কে।

সরেজমিনে দেখা যায়, কিডস এন্ড মম ব্যবসায়িক প্রাণকেন্দ্র শহরের লালদিঘীর পাড় এবং বাজারঘাটা (বার্মিজ মার্কেট) এর সবচেয়ে প্রসিদ্ধ, আকর্ষণীয় এবং মানে সেরা প্রতিষ্ঠান। এখানে পাওয়া যাচ্ছে নারী এবং বাচ্চাদের কাপড়, জুতো, সেন্ডেল৷ প্রতিটি পণ্য অসাধারণ। যে কারো নজর কাড়বে সহজ।

১ এপ্রিল ইফতারের পর দেখা যায় গ্রাহকদের পদচারণায় মুখর কিডস এন্ড মম। কেনাকাটায় জমজমাট। ক্রেতাদের পছন্দের সব ধরনের পোশাক ও জুতো হাতের নাগালে পাওয়ায় ক্রেতারা বেশ সন্তুষ্ট।

কয়েকজন ক্রেতা জানান, কক্সবাজার শহরে কিডস এন্ড মম এ প্রবেশ করলে খালি হাতে ফিরবে না কেউ। এতো সুন্দর, বাহারি ডিজাইন এবং কারুকাজের সব পোশাক যে কারো পছন্দের হবে। 

বিজয়বাংলা নিউজকে কিডস এন্ড মম কর্তৃপক্ষ জানান, ক্রেতাদের সন্তুষ্টি আমাদের ব্যবসায়িক সফলতা। আলহামদুলিল্লাহ চলতি পবিত্র মাহে রমজান এবং ঈদকে সামনে রেখে ব্যবসা ভালো হচ্ছে। সকলকে কিডস এন্ড মম এ স্বাগতম।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0