আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, জুন ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

logo

গৃহকর্মীর মৃত্যু : আশফাফের মামলাটি ধার্য করা হয়েছে ১৬ মে

Ashfaf's case is pending


অনলাইন ডেস্ক: প্রকাশিত:  ১৫ জুন, ২০২৪, ০৩:২৩ এএম

গৃহকর্মীর মৃত্যু : আশফাফের মামলাটি ধার্য করা হয়েছে ১৬ মে

গৃহকর্মীর ‘অবহেলাজনিত মৃত্যু’র অভিযোগে ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারের বিরুদ্ধে করা মামলায় প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ মে ধার্য করেছেন আদালত।

বুধবার (১৭ এপ্রিল) এ মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে এদিন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নাজমুল হাসান প্রতিবেদন দাখিল না করায় আগামী ১৬ মে প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত।

আদালতে মোহাম্মদপুর থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক হেলাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ মামলায় গত ৭ জানুয়ারি তদন্ত কর্মকর্তার পাঁচ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়।

জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর মোহাম্মদপুরে আবাসিক ভবনের নবম তলা থেকে পড়ে প্রীতি ওড়ান নামে এক কিশোরী গৃহকর্মীর মৃত্যু হয়। প্রীতি ওড়ান নামে ১৫ বছর বয়সী ওই কিশোরী ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের বাসায় কাজ করতেন। তার বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মিত্তিঙ্গা গ্রামে।

এ ঘটনায় মৃত গৃহকর্মী প্রীতির বাবা লুকেশ ওড়ান সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে দণ্ডবিধির ৩০৪ (ক) ধরায় অভিযোগ আনা হয়েছে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0