আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Arrested with marijuana

বদলগাছীতে ১৫কেজি গাঁজাসহ কুজুর গ্রেফতার

Bijoy Bangla

প্রতিনিধি বদলগাছী(নওগাঁ)

প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০২৪, ০৬:১২ পিএম

বদলগাছীতে ১৫কেজি গাঁজাসহ কুজুর গ্রেফতার
বদলগাছীতে ১৫কেজি গাঁজাসহ কুজুর গ্রেফতার

নওগাঁর বদলগাছীতে র‌্যাব-৫ এর একটি দল বিশেষ অভিযান চালিয়ে ১৫কেজি গাঁজাসহ সুভাষ কুজুর (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃত সুভাষ কুজুর(৪০)বদলগাছীর মথরাপুর ইউপির মাহমুদপুর গ্রামের বারতু কুজুরের ছেলে।

শুক্রবার ১২ জানুয়ারি দিবাগত রাত সাড়ে দশটায় বদলগাছী উপজেলার মাহমুদপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।  শনিবার সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত সুভাষ কুজুর এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল। সেই জন্য গত কয়েকদিন ধরে তার গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে র‌্যাব-৫ এর গোয়েন্দা দল। এক পর্যায়ে সুভাষ কুজু অবৈধ মাদক দ্রব্য গাঁজা বহন করে এলাকায় ক্রয় বিক্রয় করছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এর নেতৃত্বে¡ শুক্রবার দিবাগত রাতে জেলার বদলগাছি থানাধীন মাহমুদপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সুভাষ কুজুরকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে উক্ত পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে। এছাড়া মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0