আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

RMP-DB Operation

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে মাদক ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার; গ্রেফতার ৭

Bijoy Bangla

Bijoy Bangla

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৪, ০৩:৫৬ পিএম

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে মাদক ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার; গ্রেফতার ৭
আরএমপি ডিবির অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতারকৃত আসামি

রাজশাহী মহানগরীর মতিহার ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৩৫ গ্রাম হেরোইন, ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামাদিসহ ৭ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন রাজশাহী মহানগরীর মতিহার থানার চর শ্যামপুরের মৃত নাজিমুদ্দিনের ছেলে মো: হাসান আলী (৩৯), দামকুড়া থানার চর মাজারদিয়াড় পূর্বপাড়ার মো: কাইমুদ্দিন কালুর ছেলে মো: রাজু শেখ (২০) ও মো: আলমগীর হোসেন (৪০), মো: রাব্বুল শেখ (৬৩), মো: সেলিম হোসেন (৫৭), মো: আ: মজিদ (৪২), মো: মাহাবুল (৫৪)।    

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার চরশ্যামপুর গ্রামের এক বাড়িতে হেরোইন বিক্রি হচ্ছে।


আরএমপি ডিবির অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতারকৃত আসামি

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকাল পৌনে ৫ টায় মতিহার থানার চরশ্যামপুর গ্রামে অভিযান পরিচালনা করে আসামি হাসান আলীকে গ্রেফতার করে। কিন্তু তার স্ত্রী ইতি বেগম কৌশলে পালিয়ে যায়। এসময় সেখান থেকে ৩৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

অপর একটি অভিযানে এসআই মো: সাইমন ইসলাম ও তাঁর টিম একই দিন বিকাল পৌনে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার বুলনপুর ঘোষপাড়া নদীর ধারে অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডলসহ আসামি রাজুকে গ্রেফতার করে।



জুয়া খেলা অবস্থায় গ্রেফতারকৃত আসামি

এছাড়াও আরএমপি ডিবির পুলিশ পরিদর্শক মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তাঁর টিম বিকাল সোয়া ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার দাশপুকুর মোড়ে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার হয়।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আসামিদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য ও জুয়া আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0