আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Arrest 2

বিচারককে ফাঁসিতে ঝোলানোর হুমকি, গ্রেপ্তার ২

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী, ২০২৪, ০৬:৪৩ পিএম

বিচারককে ফাঁসিতে ঝোলানোর হুমকি, গ্রেপ্তার ২

জয়পুরহাটের বিচারক মো. আব্বাস উদ্দীনের ভাড়া বাসায় দুষ্কৃতিকারীরা ঢুকে চুরি ও তাকে ফাঁসিতে ঝোলানোর হুমকির অভিযোগে করা মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিচারকের করা মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে এবং রিমান্ড আবেদন করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন জয়পুরহাট সদরের হারাইল এলাকার বাসিন্দা সাগর হোসেন (৩০) ও একই উপজেলার শুকতাহার গ্রামের বাসিন্দা সুমন চক্রবর্তী (৩০)। আসামি সাগর হোসেনের নামে মাদক ও চুরির ৮টি মামলা রয়েছে। আর সুমনের নামে রয়েছে ৭টি মামলা। 

এর আগে গত ৫ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলা শহরের হাউজিং এস্টেট এলাকায় জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীনের ভাড়া বাসায় দুষ্কৃতিকারীরা ঢুকে চুরি ও তাকে ফাঁসি দেওয়ার হুমকি দেন। এ ঘটনায় ওই বিচারক বাদী হয়ে চুরি ও হুমকির অভিযোগ এনে থানায় মামলা করেছেন। গত ৩১ জানুয়ারি একটি হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ডের রায় দেন বিচারক মো. আব্বাস। এ রায়ের পলাতক আসামি বা তাদের লোকজন হুমকি দিতে পারেন বলে ধারণা করেন তিনি।

মামলাটি তদন্ত করছেন জয়পুরহাট সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম। তিনি বলেন, গত ৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বাসস্ট্যান্ড এলাকা থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। আর সুমনকে গত ১০ ফেব্রুয়ারি ভোর ৪টার দিকে গুলসান মোড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদের মধ্যে সুমনের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0