আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Arrested with marijuana

কক্সবাজার লাইটহাউজের "জাকের" ১৫ কেজি গাঁজা সহ গ্রেফতার

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৪, ১১:৫৮ পিএম

কক্সবাজার লাইটহাউজের "জাকের" ১৫ কেজি গাঁজা সহ গ্রেফতার
কক্সবাজার লাইটহাউজের "জাকের" ১৫ কেজি গাঁজা সহ গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ার খুটাখালীর গ্রামীণ ব্যাংকের রাস্তার মাথা সংলগ্ন মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে ১৫ কেজি গাঁজা সহ  একজন মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

বিজয় বাংলা নিউজ কে র‌্যাব জানায়, র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদে জানতে পারে এক মাদক কারবারি যাত্রীবেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি বাসে করে অবৈধ মাদ গাঁজা সহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। গতকাল উক্ত সংবাদে র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল চকরিয়ার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গ্রামীণ ব্যাংকের রাস্তার মাথায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বন্ধু মোটরর্সের সামনে অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে।তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাসে যাত্রীবেশে থাকা একজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির কাছ থেকে ২টি কাগজের কার্টুনে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারি হলো মোঃ জাকির হোসেন (৫৫), পিতা- মোফাজ্জল হোসেন চৌকিদার, লাইট হাউজ পাড়া, ১২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা। 

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার মাদক কারবারী বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছে। এদিন এসব গাঁজা বিক্রয়ের জন্য যাত্রী সেজে চট্টগ্রাম থেকে আসার সময় অভিযানস্থলে র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0