আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, এপ্রিল ২৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

the weather

রাজশাহীসহ বিভিন্ন অঞ্চলে বজ্রসহ বৃষ্টি হতে পারে

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৪, ১২:৪৭ পিএম

রাজশাহীসহ বিভিন্ন অঞ্চলে বজ্রসহ বৃষ্টি হতে পারে
...প্রতিকী ছবি

 কয়েকদিন ধরেই দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হচ্ছে। শুক্রবারও দেশের বিভিন্ন স্থানে বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। বৃষ্টিপাতের এ প্রবণতা কয়েক দিন অব্যাহত থাকতে পারে বলেও জানানো হয়েছে।

টানা কয়েক দিনের দেওয়া পূর্বাভাসে এমন তথ্য জানিয়েছে আবহাওয়া অফিস। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়; খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পরের দিন সন্ধ্যা পর্যন্ত রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি অব্যাহত থাকতে পারে।

এ ছাড়াও শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা কুমিল্লা ও নোয়াখালী জেলাসহ ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ সময় দেশের অন্যান্য জায়গায় আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

সারা দেশে শুক্রবার তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। এ ছাড়া শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টাও তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0