আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament Election

লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পলক

Bijoy Bangla

নাটোর প্রতিনিধি:

প্রকাশিত: ০৭ জানুয়ারী, ২০২৪, ১২:৩৭ পিএম

লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পলক
সিংড়া গোল-ই-আফরোজ কলেজে কেন্দ্রে সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন প্রতিমন্ত্রী পলকসহ পরিবারের সদস্যরা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়েছেন নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (৭ জানুয়ারি) সকালে ৮ নম্বর ওয়ার্ডের সিংড়া গোল-ই-আফরোজ কলেজে কেন্দ্রে এসে সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে তিনি ভোট দেন। এসময় প্রতিমন্ত্রীর মা, স্ত্রী ও বড় ভাইসহ পরিবারের সদস্যরা ছিলেন।

ভোট দেওয়া শেষে পলক বলেন, গত ১৫ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংড়াবাসীকে উন্নয়ন-সুশাসন উপহার দিয়েছেন। তার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানোর জন্য সিংড়ার মানুষ নৌকায় ভোট দেবেন বলে আশা করছি।

নাটোর-৩ (সিংড়া) আসনে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের জুনাইদ আহমেদ পলক (নৌকা), ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুল ইসলাম শফিক, জাতীয় পার্টির মো. আনিসুর রহমান (লাঙল), তৃণমূল বিএনপির মো. আবুল কালাম আজাদ (সোনালী আঁশ), বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মো. মিজানুর রহমান মিজান (হাতুড়ী), বাংলাদেশ তরীকত ফেডারেশনের মো. আলতাফ হোসেন (ফুলের মালা), বিকল্প ধারা বাংলাদেশর মো. আনোয়ার হোসেন (কুলা), বাংলাদেশ কংগ্রেসের মো. আমিরুল ইসলাম (ডাব) এবং মো. আব্দুল্লাহ আল মামুন (ট্রাক)।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0