আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

In a road accident

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ যুবকের

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২৪, ০৫:৩৬ পিএম

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ যুবকের
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ যুবকের

রাজধানীর যাত্রাবাড়ী ভাঙাপ্রেস এলাকায় পুলিশের গাড়ির ধাক্কায় রোমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন মরিয়ম (২৫) নামে এক তরুণী। 

এদিকে খিলক্ষেতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক যুবক। নিহতরা হলেন, সজিব হোসেন (৩৫) ও রোমান (৩৩)। আহত হয়েছে দ্বীন মোহাম্মদ (৩৫)।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে যাত্রাবাড়ী থানাধীন ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।নিহত রোমানের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন।

নিহত রোমানের বাবা মো. সেলিম জানান, গতরাতে তিনি মোবাইলের মাধ্যমে খবর পান, তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। রাত দুই টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।

তার বাবা সেলিম ও বেয়াই মো. শাহিন জানান, তারা শুনেছেন, ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশের একটি গাড়ি তাদেরকে ধাক্কা দিয়েছে।আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, রাত আনুমানিক সাড়ে দশটার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ৎ সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

তাদেরকে ধাক্কা দেয়া গাড়িটি পুলিশের গাড়ি ছিল কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গাড়িটি পুলিশ লাইনের পিওএম এর গাড়ি।

অপর দিকে শুক্রবার ভোর পৌনে ৪টার দিকে খিলক্ষেত ৩০০ফিট এলাকায় ঘটে আরেকটি সড়ক দুর্ঘটনা। এতে ঘটনাস্থলেই মারা যান রোমান (৩৩)। আর আহত সজিব ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে মারা যান। চিকিৎসাধীন রয়েছেন দ্বীন মোহাম্মদ।

নিহত সজিবের বাসা বংশাল নবাব কাটারা এলাকায়। বাবার নাম নবাব মিয়া। তবে নিহত রোমানের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি। আর আহত দ্বীন মোহাম্মদ কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকেন।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, রাতে মোটরসাইকেল যোগে তিনজন পূর্বাচল থেকে ঢাকার ভিতর ঢুকছিলেন। খিলক্ষেত ৩০০ ফিট মাস্তুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই রোমান মারা যায়। আহত দুজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0