আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Fire on Bailey Road

পাশাপাশি কবরে শায়িত প্রবাসী কাউসারসহ পুরো পরিবার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০১ মার্চ, ২০২৪, ০৬:২৩ পিএম

পাশাপাশি কবরে শায়িত প্রবাসী কাউসারসহ পুরো পরিবার
পাশাপাশি কবরে শায়িত প্রবাসী কাউসারসহ পুরো পরিবার

চিরনিদ্রায় শায়িত হলেন রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচ সদস্য। একই সারিতে পাশাপাশি তাদের দাফন করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) বিকেলে সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের খন্দকার পাড়ার সৈয়দ বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

এর আগে বিকেলে সোয়া ৩টায় চারটি অ্যাম্বুল্যান্সযোগে পাঁচটি মরদেহ বাড়িতে পৌঁছায়। পরে আসর নামাজের পর স্থানীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।

নিহতরা হলেন জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে ইতালি প্রবাসী সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে কাশফিয়া (১৭) ও নুর (১৩) এবং ছেলে আব্দুল্লাহ (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

নিহত কাউসারের পরিবারের সদস্যরা জানান, কাউসার প্রথমে সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। প্রায় ২০ বছর আগে ইতালি পাড়ি দেন। এরমাঝে তার দেশে আসা যাওয়া ছিল। দেড়মাস আগে প্রায় দুই বছর পর ইতালি থেকে দেশে ফেরেন কাউসার। তার স্ত্রী-সন্তানদের ইতালি নিয়ে যাওয়ার জন্য ভিসা ও টিকিট সম্পন্ন করেছিলেন। আগামী ২০ মার্চ তাদের নিয়ে ইতালি যাওয়ার কথা ছিল।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে স্ত্রী-সন্তানদের নিয়ে বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে খাবার খেতে যান কাউসার। পরে ওই রেস্টুরেন্ট ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়ে কাউসার, তার স্ত্রী স্বপ্না, মেয়ে কাশফিয়া ও নুর এবং ছেলে আব্দুল্লাহ মারা যান।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0