আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Explosion in building

নিকুঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক :

প্রকাশিত: ০১ মে, ২০২৪, ০৯:০৩ এএম

নিকুঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ
নিকুঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ

 রাজধানীর নিকুঞ্জ-২ এ একটি আবাসিক ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের ঘটনায় একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে ৫ টা ৫৫ মিনিটে ফায়ার সার্ভিসের কাছে এ বিস্ফোরণের সংবাদ পৌঁছায়। খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশন থেকে একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের ঢাকা জোন-৩  এর উপ-সহকারী পরিচালক মো.সফিকুল ইসলাম জানান, রাজধানীর নিকুঞ্জ-২ এর  ১৫ নম্বর রোডের ৬তলা একটি ভবনের দ্বিতীয় তলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি টিম দ্রুত ঘটনা স্থলে পৌঁছে উদ্ধার কাজ করে। বিস্ফোরণের ফলে একজন আহত হন। আহত ব্যক্তিকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ভবনের সকলকে নিরাপদে নামিয়ে আনা হয়েছে।

তিনি বলেন, ভবনে যেহেতু ফাটল ধরেছে। তাই ভবনটি নিরাপদ নয়। ভবনটি ব্যবহারের ক্ষেত্রে রাজউক, সিটি করপোরেশন এর বিশেষজ্ঞ টিমের মতামত নেওয়া প্রয়োজন।  কী কারণে বিস্ফোরণ ঘটেছে এবং কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তদন্ত সাপেক্ষে বলা যাবে। ভবনটিতে সবাই ব্যাচেলর ভাড়া থাকতেন। বিকাল ৫টার পর ভবনের অনেকেই বাইরে ছিলেন।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0