আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Rajshahi Women's College

একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ১ম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ জানুয়ারী, ২০২৪, ০৫:০৯ পিএম

একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ১ম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ
২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ১ম সাময়িক পরীক্ষা-২০২৩ এর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান এবং অভিভাবক সমাবেশ

অদ্য ১৪ জানুয়ারি ২০২৪ খ্রি. রাজশাহী সরকারি মহিলা কলেজের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ১ম সাময়িক পরীক্ষা-২০২৩ এর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান এবং অভিভাবক সমাবেশ আয়োজন করা হয়।

উক্ত পরীক্ষায় মোট অংশগ্রহণ করে ৯৮০ জন শিক্ষার্থী। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা। এ সময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর ড. নাজনীন সুলতানা, এডুকেশন ক্যাডার্স কাউন্সিলের সম্পাদক এবং একাদশ ভর্তি ও পরীক্ষা কমিটি-২০২৩ এর আহ্বায়ক জনাব মোঃ তোফাজ্জল হোসেন মোল্লাসহ সম্মানিত সকল বিভাগের বিভাগীয় প্রধান এবং শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। এ সময় অধ্যক্ষ মহোদয় কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করেন এবং ভবিষ্যতে ক্লাসে নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণে ও ভাল ফলাফল অর্জনের জন্য উদ্বুদ্ধ করেন। এসময়  অভিভাবকবৃন্দের  সাথে মতবিনিময় করা হয়। অভিভাবকবৃন্দ তাদের মূলবান বক্তব্য পেশ করেন এবং অধ্যক্ষ মহোদয় কর্তৃক শিক্ষা কার্যক্রম সংক্রান্ত গৃহীত পদক্ষেপের ভূয়ষী প্রশংসা করেন। সবশেষে অধ্যক্ষ মহোদয় সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0