আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Child's death due to ash

পটুয়াখালীতে গলায় ছাই আটকে শিশুর মৃত্যু

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ৩১ জানুয়ারী, ২০২৪, ১০:১২ এএম

পটুয়াখালীতে গলায় ছাই আটকে শিশুর মৃত্যু
গলায় ছাই আটকে শিশুর মৃত্যু

পটুয়াখালীর বাউফলে গলায় ছাই আটকে মো. সোলাইমান (৩) নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত সপ্তাহে ঝিলনা গ্রামের নানা বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে যায় সোলাইমান। মঙ্গলবার দুপুরে বাড়ির উঠানে অন্যান্য শিশুদের সঙ্গে খেলছিল সে। এ সময় খেলার ছলে ধান সিদ্ধ করার মাটির চুলা থেকে ছাই তুলে গিলে ফেলে সোলাইমান। এরপর সে অসুস্থ হয়ে পড়লে অন্যান্য শিশুদের চিৎকার শুনে পরিবারের লোকজন সোলাইমানকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাউফল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বাউফল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি শ্বাসনালীতে ছাই আটকে যাওয়ার কারণে তার মৃত্যু হয়েছে।

বাউফল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0