আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Cox's Bazar

কক্সবাজার পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ইনডোর এবং মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২৪, ১১:৫০ এএম

কক্সবাজার পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ইনডোর এবং মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে
২ ফেব্রুয়ারি সন্ধ্যায় পৌরসভা সংলগ্ন ব্যাডমিন্টন ইনডোর মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৌর মেয়র ও জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী।

কক্সবাজার পৌরসভা মেয়র গোল্ডকাপ (আন্তঃ জেলা) ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হয়েছে। জুমাবার ২ ফেব্রুয়ারি  সন্ধ্যায় পৌরসভা সংলগ্ন ব্যাডমিন্টন ইনডোর মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৌর মেয়র ও জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী।

উদ্বোধনকালে তিনি বলেন, কক্সবাজার পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ইনডোর এবং মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। 

তিনি আরো বলেন, কক্সবাজারে প্রতি বছর জাতীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করা হবে।

জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন আয়োজিত প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এহেছান উল্লাহ, কক্সবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কক্সবাজার জেলা ব্যবস্থাপক দুলাল চন্দ্র দাশ (দেব), সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় বেলাল উদ্দিন চৌধুরী ও গিয়াস উদ্দিন। 

ব্যাডমিন্টন খেলোয়াড় আবু নায়েম মোঃ খান পাপ্পুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল খেলোয়াড় ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

প্রথম দিনে ৪০ উর্ধ্বে মাঠে নামে হুমায়ুন ও সাইফুদ্দিন বনাম আমির হোসেন ও মাসুদ, দ্বৈত উন্মুক্ততে মাঠে নামে সাদ উদ্দীন ও সাইফুদ্দিন সিরাজী হামিম বনাম মোঃ সায়েম আনোয়ার তুষার ও মাহদী হাসান, মুহাম্মদ আশেক ও মামুন অর রশিদ বনাম মুহিন ও দেলোয়ার হোসেন মানিক, ৫০ বছরের উর্দ্ধে পরাক্রম ও বেলাল বনাম রেজাউল করিম ও জসিম উদ্দিন।

খেলোয়াড়েরা জানালেন, মেয়র মাহাবুবুর রহমান চৌধুরীর কারণে এরকম টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হয়েছে। এজন্য ধন্যবাদ দেন মেয়রকে।

টূর্ণামেন্ট পরিচালনা কমিটি সূত্র জানায়, প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ৫০টি দল। তারমধ্যে দ্বৈত উন্মুক্ত ২৩টি, একক ১২টি,  ৪০ বছরের উর্ধ্বে ১০টি ও ৫০ বছরের উর্ধ্বে ৫টি দল।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0