আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, মে ১৪, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Mizanur Rahman Minu

ভুয়া ও ডামি নির্বাচন বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ ডিসেম্বর, ২০২৩, ০৩:৫৩ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, এই ভুয়া ও ডামি নির্বাচন বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। এই সরকারের কোনো পাতানো নির্বাচনে দেশের জনগণ অংশগ্রহণ করবে না। রাজশাহীর মানুষও ভোট দিতে যাবে না। সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাক দিয়ে আন্দোলনে জন সাধারণ কে সম্পৃক্ত করতে রাজশাহী বিএনপি নেতারা নগরীতে লিফলেট বিতরণ করে।

শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর সাহেব বাজারের ভবন মোহনপার্ক এলাকায় ভোট বর্জনের আহ্বানে লিফলেট বিতরণকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের স্পষ্ট কথা, জীবন থাকা পর্যন্ত আমরা মাঠে থাকব। এই সরকারের পতন সুনিশ্চিত করেই আমরা ঘরে ফিরে যাব। আমরা আজ বাংলাদেশের মানুষকে অনুরোধ করবো আপনারা ট্যাক্স দেবেন না, কেউ ব্যাংকে টাকা রাখবেন না, বিদ্যুৎ ও পানির বিল দেবেন না। সকল ক্ষেত্রে এই সরকারকে প্রত্যাখ্যান করবেন।

মিজানুর রহমান মিনু বলেন, আমাদের এই আন্দোলন অহিংস আন্দোলন। প্রশাসনের কতিপয় ব্যক্তি যারা অতি উৎসাহী হয়ে আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই- বাংলাদেশে বিএনপির ২ কোটি কর্মী আছে। রাজশাহীতে আছে আমাদের ২২ হাজার কর্মী। এর মধ্যে ১ হাজার ৯০০ কর্মী কারাগারে। আমরা সবাই কারাগারে যেতে চাই। জীবন দিয়ে হলেও এই সরকারকে আমরা বিদায় করবো। লিফলেট বিতরণের শুরুতে বিএনপি অফিসে নগরীর বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিরতরণের জন্য নেতাকর্মীদের হাতে লিফলেট তুলেদেন বিএনপি নেতা, রাসিক সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। 

এ সময় বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশাসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0