আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Mayor Govinda Chandra Kundu

পাংশা পৌরসভার প্যানেল মেয়র গোবিন্দ কুণ্ডু আর নেই

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৪, ০২:০৪ পিএম

পাংশা পৌরসভার প্যানেল মেয়র গোবিন্দ কুণ্ডু আর নেই
পাংশা পৌরসভার প্যানেল মেয়র গোবিন্দ কুণ্ডু আর নেই

রাজবাড়ী পাংশা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র গোবিন্দ চন্দ্র কুণ্ডু (৫৭) মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন।

শুক্রবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে পাংশার স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি স্ত্রী ও এক পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গোবিন্দ চন্দ্র কুণ্ডু পাংশা পৌরসভার নারায়ণপুরের মৃত হরিপদ কুণ্ডুর ছেলে।

জানা যায়, গোবিন্দ চন্দ্র কুণ্ডু পাংশা পৌরসভার পাঁচবারের কাউন্সিলর ও বর্তমান প্যানেল মেয়র ছিলেন। তিনি জনপ্রতিনিধিত্বের পাশাপাশি ডন এনজিওর চেয়ারম্যান ও লিজা হেলথ কেয়ারের অন্যতম পরিচালকসহ শিক্ষা, ক্রীড়া ও জনকল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যানসার রোগে ভুগছিলেন। ভারতসহ দেশের বিভিন্ন স্থানে তিনি চিকিৎসা নিয়েছেন। শুক্রবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে পাংশা শহরে লিজা হেলথ কেয়ারে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মণ্ডল জাগো নিউজকে বলেন, প্যানেল মেয়র গোবিন্দ চন্দ্র কুণ্ডু খুব ভালো ও দক্ষ মানুষ ছিলেন। এমন একজন মানুষকে হারিয়ে পৌর পরিষদের সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পৌরসভার পক্ষ থেকে তার আত্মার শান্তি কামনা করছি ।

পরে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে রাতে পাংশা আদি মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0