আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

মধুখালিতে সন্ত্রাসী কর্তৃক দুই শ্রমিক হত্যায় জড়িতদের শাস্তি দিতে হবে॥ ফয়জুল করীম

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮ মে, ২০২৪, ০৫:১৬ এএম

মধুখালিতে সন্ত্রাসী কর্তৃক দুই শ্রমিক হত্যায় জড়িতদের শাস্তি দিতে হবে॥ ফয়জুল করীম
ঐতিহাসিক ভুবনমোহন পার্ক" মালোপাড়া, রাজশাহীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সমাবেশ।

অদ্য ৭ মে, ২০২৪ মঙ্গলবার, বিকাল ৩.০০ ঘটিকায় ঐতিহাসিক ভুবনমোহন পার্ক" মালোপাড়া, রাজশাহীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ, রাজশাহী জেলা ও মহানগর শাখার উদ্দোগে জেলা সভাপতি, মাওলানা হোসাইন আহমদ এর সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক মুহাম্মাদ ইসহাক ইসলাম এর সঞ্চালনায় 'বিতর্কিত শিক্ষা কারিকুলাম বাতিল, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের সর্বোচ্চ শান্তি প্রদান, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর, মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)। তিনি বলেন, 'বাংলাদেশের মানুষ জুলুম, অত্যাচার, বৈষম্য, হত্যার বিরুদ্ধে ও নিরাপদে বসবাস করার জন্য তাদের তাজা রক্ত ঢেলে দিয়ে এই দেশ স্বাধীন করেছে। কিন্তু আজকেও যদি আমরা আমাদের জান ও মালের নিরাপত্তা না পেলাম, তাহলে আমরা কি অর্জন করলাম? যেই কারণে আমরা বৃটিশ থেকে স্বাধীন হয়েছিলাম, যেই কারণে আমরা পাকিস্তান থেকে আলাদা হয়েছিলাম, সেই স্বাধীনতা আমরা এখনো ভোগ করতে পারি নাই। সেই অধিকার এখনো বাস্তবায়ন হয় নাই।

তিনি আরো বলেন, এ দেশ এখন বাংলাদেশ সরকার নিয়ন্ত্রণ করেনা, এই দেশ নিয়ন্ত্ৰণ হয় ভারত থেকে। তাদের ইশারায় বিজিবির সদস্যরা হত্যা হচ্ছে, তাদের ইশারায় ফরিদপুরের মধুখালিতে উগ্র সন্ত্রাসী হিন্দু কর্তৃক নিরীহ দুইজন সহোদর শ্রমিককে হত্যা করা হয়েছে। তিনি বলেন, আসামীদের এখনো গ্রেফতার করা হলো না? এর জবাব জাতি জানতে চায়। এদেশের মুসলমানদেরকে নিয়ে আর খেলবেন না। অতি দ্রুত হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি বাস্তবায়ন করুন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম সহাসচিব, মাওলানা গাজী আতাউর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, কিছু মানুষ ও ইসলাম বিদ্বেষীদের অতৎপরতায় বাংলাদেশের শতকরা ৯২% মুসলমানের ইসলামী মূল্যবোধকে বিসর্জন দিয়ে বানি শিক্ষা কারিকুলাম তৈরি করা হয়েছে। যা ট্রান্সজেন্ডার ও সমকামিতাকে প্রমোট করছে, যার মাধ্যমে মুসলমানদের ইমানি চেতনা ধ্বংস করে জাতিকে নাস্তিক বানানোর চক্রান্ত চলছে। এই চক্রান্ত কখনোই বাস্তবায়ন করতে দেয়া হবে না ইনশাআল্লাহ। অচিরেই দেশের মানুষের বিশ্বাসহীন নাস্তিক্যবাদী শিক্ষা কারিকুলাম পরিবর্তন করে ইসলামকে প্রাধান্য দিয়ে শিক্ষা কারিকুলাম প্রণয়ন করতে হবে

তিনি আরো বলেন, দেশে দুর্নীতি, মাদক, সন্ত্রাস, হত্যা, গুম ও ধর্ষণ দিনদিন বেড়েই চলছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে ক্রেতার নাভিশ্বাস বাড়ছে। কিন্তু সরকার সেই দিকে খেয়াল না করে দলীয় লোকের মাধ্যমে কোটি কোটি টাকা বিদেশে পাচার করে দোমপাড়া তৈরি করেছে। এই অবস্থা থেকে জাতিকে মুক্তি পেতে হলে ইসলামকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তাহলেহ জাতি সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রাপ্তির মাধ্যমে একটি আদর্শ ও কল্যাণ রাষ্ট্র দেখতে পাবে

সমাবেশে আরো উপস্থিত ছিলেন; ইসলামী আন্দোলন বাংলাদেশ, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, মহানগর সভাপতি, হাফেজ মাওলানা মুরশিদ আলম ফারুকী, জেলা সহ-সভাপতি মুহাঃ ফয়সাল হোসেন (মনি), সাধারণ সম্পাদক মুহাঃ তারিফ উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, জেলা সভাপতি মুহাঃ শফিকুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, মহানগর সভাপতি হাফেজ হোফাজ্জল হোসেন, জেলা সভাপতি মুহাঃ হাসিবুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, জেলা সভাপতি মুহাঃ পারভেজ আকন্দ, মহানগর সভাপতি মুহাঃ আজিজুল হক, রাজশাহী বিশ্ববিদ্যালয় সভাপতি মুহাঃ ইলিয়াস হাসানসহ জেলা, মহানগর নেতৃবৃন্দ।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0