আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Janhvi Kapoor

শিখরের প্রেম নিয়ে মুখ খুললেন জাহ্নবী

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০২ জানুয়ারী, ২০২৪, ০১:০৭ পিএম

শিখরের প্রেম নিয়ে মুখ খুললেন জাহ্নবী


জাহ্নবী কাপুর আর শিখর পাহাড়িয়ার প্রেম নাকি বহু পুরোনো। দীর্ঘ দিন ধরে চেনা-জানা দু’জনের। তবে জাহ্নবীর বলিউডে অভিষেকের সময় খানিকটা দূরত্ব সৃষ্টি হয়ে তাদের মধ্যে। শ্রীদেবীর মৃত্যুর পর ফের কাছাকাছি আসেন তারা। একটা সময় লুকিয়ে লুকিয়ে চলছিল তাদের প্রেম। তবে চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। এবার কফি উইথ করণে এসে শিখরের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করলেন অভিনেত্রী।

কফি উইথ করণে এসে বরাবরই তারকারা তাদের মনের কথা খোলাখুলি বলে থাকেন। অন্তত ইঙ্গিত দিয়ে থাকেন। বহু পর্বে সঞ্চালক এবং অতিথিদের কথোপকথন শুনেই বোঝা যায়, করণ তার অতিথিদের ব্যক্তিগত স্তরে চেনেন বলেই অনেক প্রশ্ন অনায়াসে করতে পারেন। কিংবা কিছু ক্ষেত্রে তারা কিঞ্চিৎ অস্বস্তি বোধ করলেও তিনি কোনো বিশেষ বিষয়ে খুঁচিয়ে দিতে পারেন। 

অষ্টম সিজনের আগামী পর্বের অতিথি শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী এবং খুশি কাপুর। সেখানেই করণ জাহ্নবীকে জিজ্ঞেস করেন, তার ফোনের ‘স্পিড ডায়াল’-এ কারা রয়েছেন। অর্থাৎ তাড়াহুড়োর সময় বা বিপদে পড়লে বা বেশি ঘন ঘন কাদের ফোন করেন তিনি? উত্তরে জাহ্নবী বলেন, ‘পাপা, খুশু আর শিখু’। মানে তার বাবা বনি কাপুর, বোন খুশি এবং চর্চিত প্রেমিক শিখর। প্রেমিককে দেওয়া আদুরে নাম শুনেই বোঝা যায় তাদের সম্পর্ক কতটা গভীর। 

গত বছর এমনও শোনা গিয়েছিল যে, খুব তাড়াতাড়ি তারা বিয়ে করার পরিকল্পনাও করছেন। 

জাহ্নবী বরাবরই প্রেমের বিষয় একটু লাজুক। তবে এবার বিয়ের সানাই বাজবে বলেই হয়তো তিনি আর একটু খোলাখুলি শিখরকে নিয়ে কথা বলছেন বিভিন্ন মহলে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0