আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Actor Vivek Oberoi

দুই সন্তানকে মানুষ করতে চান ,জানালেন বিবেক ওবেরয়

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২৪, ১২:২৬ পিএম

দুই সন্তানকে মানুষ করতে চান ,জানালেন বিবেক ওবেরয়
দুই সন্তানকে মানুষ করতে চান ,জানালেন বিবেক ওবেরয়

বলিউডে দুই দশক পার করেছেন অভিনেতা বিবেক ওবেরয়। সম্প্রতি তিনি পিতৃত্ব নিয়ে কথা বলেন। জানান তাদের দুই সন্তান ভিভান বীর ও আমেয়া নির্ভানাকে কীভাবে মানুষ করতে চান, সেটা নিয়ে কী ভাবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি চাইনি আমাদের সন্তানরা বুঝুক তারা বিশেষ, বিশেষ সুবিধা আছে তাদের। আমি আমার অনেক বন্ধুদের দেখেছি যারা এভাবে বড় হয়েছেন। আমার দিল্লির বন্ধুদের মধ্যে এটা আছে। আমি চাই না আমার সন্তানদের মধ্যে সেটা থাকুক। 

আমি মনে করি তুমি কি, তোমার বোধ কী, বিবেক কী, তোমার সম্পর্ক কার সঙ্গে কী, তুমি সমাজে কী আর কতটা অবদান রেখেছ সেটা তোমার ভেতর থেকে আসা উচিত, বোঝা উচিত। নিজের পরিচয় নিজের তৈরি করা উচিত। ব্যাপারটা যেন আমার বাবা কে জানেন এটায় গিয়ে দাঁড়ায়। আমি আমার সন্তানদের সেভাবে বড় করতে চাইনি।

তবে একবার আহমেদাবাদে একটি ক্রিকেট ম্যাচ দেখতে গিয়ে বাবার খ্যাতি সম্পর্কে ধারণা হয় তার ছেলের। সেই বিষয়টা মনে করে বিবেক বলেন, ও বিষয়টা তখন লক্ষ্য করেছিল। কিন্তু আমায় কিছু বলেনি। বাড়ি গিয়ে ওর মাকে বলে আমি জানি বাবা খুব ফেমাস। সবাই ওর নাম ধরে চেঁচাচ্ছিল।

বিবেক ওবেরয়কে বর্তমানে ইন্ডিয়ান পুলিশ ফোর্সে দেখা যাচ্ছে। আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে এই সিরিজ। রোহিত শেট্টি পরিচালনা করেছেন এই সিরিজের। এটি ১৯ জানুয়ারি থেকে দেখা যাচ্ছে। এখানে বিবেক ওবেরয় ছাড়াও আছেন সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, প্রমুখ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0