আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, মে ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Nakul Kumar Biswas in the hospital

হাসপাতালে নকুল কুমার বিশ্বাস

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী, ২০২৪, ১২:৫১ পিএম

হাসপাতালে নকুল কুমার বিশ্বাস
হাসপাতালে নকুল কুমার বিশ্বাস

শ্রোতাপ্রিয় গীতিকার, গায়ক ও সংগীত পরিচালক নকুল কুমার বিশ্বাস। তিনি তার মাদারীপুরে গ্রামের বাড়ির ছাদ থেকে পড়ে আহত হয়েছেন। গত বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটলেও রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি প্রকাশ্যে আসে। এ ঘটনার বর্ণনা দিয়ে একটি ভিডিও ও স্ট্যাটাস সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেছেন নকুল কুমার বিশ্বাস নিজেই।

তার ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে তিনি জানাচ্ছেন, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে গ্রামের বাড়িতে শিমুল গাছের ডাল কাটতে নিজ বাড়ির দোতলা ছাদে ওঠেন তিনি। এরপর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে ডাল কাটার সময় অসাবধানবশত ছাদ থেকে মাটিতে পড়ে যান তিনি।

এসময় শব্দ হলে বাড়ির লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর পপুলার হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. আবু সফর হাওলাদার সংবাদমাধ্যমকে বলেন, কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে তেমন কোনো ক্ষতি হয়নি। শরীরের বিভিন্ন স্থানে ব্যথা পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা নিতে তাকে মেডিকেল কলেজে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বিবিএন/১৯ ফেব্রুয়ারি/এসডি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0