আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, মে ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Actress Shovita

বিয়ের আগেই মা হতে চাচ্ছেন এই অভিনেত্রী

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ০২:২১ পিএম

বিয়ের আগেই মা হতে চাচ্ছেন এই অভিনেত্রী
....সংগৃহীত ছবি

খুব অল্পদিনেই জনপ্রিয় হয়ে উঠেছেন ভারতের অভিনেত্রী ও মডেল শোভিতা ধুলিপালা। অনেকেই মনে করছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভুর সাবেক স্বামীর সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে।

শোনা যায়, সামান্থা প্রভুর সঙ্গে বিচ্ছেদের পর চৈতন্যের জীবনে আসেন শোভিতা। সবসময়ই বলা হয় এই দুজনের মধ্যে প্রেম চলছে। তবে শোভিতা বা নাগা চৈতন্য কেউই আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু ঘোষণা করেননি।

নিজের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য না করলেও, মা হতে চান শোভিতা। সম্প্রতি এক সাক্ষাত্কারে এই বিবৃতি দিয়ে সকলের ভ্রু কুঁচকে দিয়েছেন এই অভিনেত্রী। জানিয়েছেন, তিনি মাতৃত্বের অভিজ্ঞতা নিতে চান। তিনি বলেছেন যে, তার জীবনে মা হওয়া খুবই গুরুত্বপূর্ণ। তার বক্তব্যে সবাই অবাক।

 যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি জীবন থেকে কী চান, তিনি উত্তর দিয়েছিলেন, মাতৃত্বের অভিজ্ঞতা পেতে চান। শোভিতা আরও বলেন, যে মুহূর্তে আমি মা হব তা আমার জন্য সুন্দর হবে।

শোভিতা কবে বিয়ে করবেন এবং মাতৃত্বের সেই মুহূর্তটি কখন তার জীবনে আসবে তা দেখার অপেক্ষায় রয়েছে অনুরাগীরা।

শোভিতা ফেমিনা মিস ইন্ডিয়া দক্ষিণ ২০১৩-এর যৌথ বিজয়ী হয়ে ফেমিনা মিস ইন্ডিয়ার এক আঞ্চলিক প্রতিযোগী হিসেবে ফেমিনা মিস ইন্ডিয়ার ৫০তম বছরের শীর্ষ ২৩-এ সরাসরি প্রবেশাধিকার লাভ করেন। তিনি মিস স্টাইলিশ হেয়ার, মিস অ্যাডভেঞ্চারাস, মিস ফ্যাশন আইকন, মিস ট্যালেন্ট এবং মিস ডিজিটাল ডিভার মতো খেতাব জয় করেছেন। পরবর্তীকালে, তিনি ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৩ প্রতিযোগিতার বিজয়ী নির্বাচিত হন।



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0